আজকের দিন তারিখ ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন খোলামেলা পোশাক পরে বিতর্কে যেসব বলিউড তারকা

খোলামেলা পোশাক পরে বিতর্কে যেসব বলিউড তারকা


পোস্ট করেছেন: delwer master | প্রকাশিত হয়েছে: জুন ১৫, ২০২২ , ১১:০১ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক : পাপারাজ্জি থেকে শুরু করে ভক্ত, বলিউড তারকাদের পোশাকের ওপর নজর সবারই। তবে এখন শুধু পত্রিকায় ফটোশ্যুটের মাধ্যমেই নয়, নেটমাধ্যমের সুবাদে তারকারা খুব সহজেই দর্শকদের কাছে পৌঁছে যান। তাদের ছবি এবং ভিডিও অহরই শেয়ার হয় নেটদুনিয়ায়। কখনো দর্শকেরা তারকাদের ভূয়সী প্রশংসা করেন। আবার কখনো তাদের পোশাক ও শরীরের গড়ন নিয়ে নেতিবাচক মন্তব্যও করে ফেলেন অনেকে।  রণবীর সিংহ, করণ জোহর রংচঙে জামাকাপড় পরার জন্য সবসময়ই পাপারাজ্জিদের আলোচনার বিষয় হয়ে যায়। এমনকি, বলিউড এবং টেলিভিশন ধারাবাহিকের অভিনেত্রীরাও মন্তব্য থেকে রেহাই পান না। আনন্দবাজার ডিজিটাল জানিয়েছে, ‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকে কোকিলা বেন এবং গোপী বহুর ‘রসোই মেঁ কৌন থা’ ভিডিওটি ভাইরাল হয়। সেই গোপী বহু ওরফে দেবলীনা ভট্টাচার্য ইনস্টাগ্রামে তার নাচের একটি ভিডিও আপলোড করায় দর্শকরা তাকে নিয়ে খারাপ মন্তব্য করেন। ভিডিওতে দেবলীনাকে কালো রঙের একটি ব্রালেট পরে ‘বেলি ড্যান্স’ করতে দেখা যায়। অনেকে বলেন, ‘গোপী বহুর এ কী দশা’! ধারাবাহিকের সেই ভাইরাল হওয়া অংশটি নিয়েও মন্তব্য করেন অনেকে। তিনি এমন ভঙ্গিমায় নাচ করছেন, এ বিষয়ে কোকিলা বেনকে জানাতে হবে বা এই কারণেই রান্নাঘরে প্রেসার কুকার ফেটে গিয়েছিল বলে মজা করেন অনেকে। হিন্দি ধারাবাহিকের প্রচলিত মুখ মৌনী রায় এখন বলিউডের সফল অভিনেত্রীদের মধ্যে একজন। পাপারাৎজিরা এখন সবসময়ই তাকে ঘিরে ধরে। কিছুদিন আগে তার একটি ভিডিও প্রকাশ্যে আসে।

মৌনীকে একটি লং ড্রেস পরে গাড়ি থেকে নামতে দেখা যায়। মৌনীর কাছে ডেনিমের একটি জ্যাকেটও ছিল। ক্যামেরার সামনে আসবেন বলে গাড়ির ভেতরেই জ্যাকেটটি রেখে নামেন। ছবি তোলার সময় মৌনী তার ড্রেস সামলাতে ব্যস্ত হয়ে পড়েন। ভিডিওটি দেখে অনেকেই বলেন, ‘এমন পোশাক পরারই বা কী দরকার, যা পরে তিনি স্বাচ্ছন্দ্য বোধ করেন না।’ কেউ কেউ আবার জ্যাকেট পরার পরামর্শও দেন। বাদ যায়নি অনেরী বজানীও। কয়েকটি হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।যোগ দিবসের দিন অনেরী একটি অন্তর্বাস পরে ছবি দেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। কিন্তু ছবিটি আপলোড করার সঙ্গে সঙ্গেই অনেকে অনেরীর শারীরিক গঠন নিয়ে নেতিবাচক মন্তব্য করেন। পোশাক নিয়ে বরাবরই পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন উরফি জাভেদ। এ নিয়ে প্রায়ই বিতর্কে জড়ান তিনি। পরনে কখনো অবিকল কাচের মতো দেখতে কাপড় দিয়ে তৈরি মিনি ড্রেস, আবার কখনো নিজের পুরোনো জামা কেটেকুটে সেলাই করে পরেন উরফি।

নিজেরই প্রিন্ট করা ছবি সেফটি পিন দিয়ে আটকে পরতে দেখা গেছে তাকে। তাকে এ অবস্থায় দেখে নানা রকম মন্তব্য করেন অনেকে। কেউ বলেন, ‘পরার মতো কোনো জামা নেই?’ আবার কেউ কেউ বলেন, ‘সেফটি পিনই ভরসা’।

ক্যান্সার রোগীদের নিয়ে একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী হিনা খান। তার পরনে ছিল ডেনিম জিনস্ এবং সাদা রঙের একটি অফ-শোলডার শার্ট। এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করার পর অনেকেই মন্তব্য করেন, পোশাক-আশাক সম্পর্কে তার কোনো ধারণা নেই, কোন অনুষ্ঠানে কী পোশাক পরতে হয়, তা তিনি জানেন না।

নেটদুনিয়ায় মাঝেমধ্যেই উন্মুক্ত পোশাকে দেখা যায় অভিনেত্রী সঞ্জীদা শেইখকে। ধারাবাহিক থেকে বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি সঞ্জীদা খুব সুন্দর নাচও করেন। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি খোলামেলা গাউন পরে ভিডিও আপলোড করেন। সেখানে তীর্যক মন্তব্য করেন অনেকে।