আজকের দিন তারিখ ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি খালেদার মুক্তির দাবিতে জেলা প্রশাসকদের স্মারকলিপি দেবে বিএনপি

খালেদার মুক্তির দাবিতে জেলা প্রশাসকদের স্মারকলিপি দেবে বিএনপি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: নভেম্বর ২২, ২০২১ , ৪:০৮ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


দিনের শেষে ডেস্ক :  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী বুধবার দেশের জেলা প্রশাসকদের স্মারকলিপি দেবে দলটি। সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক সমাবেশ থেকে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ‘ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে ‘খালেদা জিয়ার মুক্তি এবং তার উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেয়ার দাবিতে’ এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং তাকে বিদেশে পাঠানোর দাবিতে কর্মসূচি ঘোষণা করে মির্জা ফখরুল। তিনি বলেন, আমরা আগামী ২৪ নভেম্বর দেশের সকল জেলা পর্যায়ে দলের নেতৃবৃন্দরা জনগণকে সঙ্গে নিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তি এবং গণতন্ত্রের মুক্তির জন্য জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করবো। এরপরও বেগম জিয়াকে যদি মুক্তি না দেয়া হয়, আরও কঠোর কর্মসূচির দিকে এগিয়ে যাবো। এদিকে বিএনপির সমাবেশকে ঘিরে প্রেসক্লাবসহ এর আশপাশের এলাকার কঠোর নিরাপত্তার বলয় গড়ে তুলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সাদা পোশাকে বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীসহ অতিরিক্ত পুলিশও মোতায়েন করতে দেখা গেছে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, খালেদা জিয়ার বিশেষ সহকারী শামছুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপি নেতা ইশরাক হোসেন, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েলসহ দলটির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।