আজকের দিন তারিখ ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন খান পরিবারের তিন প্রজন্মের কোলাজ

খান পরিবারের তিন প্রজন্মের কোলাজ


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৮, ২০১৬ , ১২:৩৮ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


Khan-Familyঅনলাইন বিনোদন ডেস্ক: খান পরিবারের তিন প্রজন্মের সাদাকালো কোলাজ ছবি মঙ্গলবার (৭ জুন) টুইটারে শেয়ার করেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। এতে ৫০ বছর বয়সী এই তারকার পাশাপাশি আছেন তার বাবা তাজ মোহাম্মদ খান, দুই পুত্র আরিয়ান ও আবরাম।

ছবিটির সঙ্গে ক্যাপশনে শাহরুখ লিখেছেন, ‘দৃষ্টিজুড়ে ভাষা। কে কি বলছে তা পড়ার চেষ্টা করছি…।’ সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিবারের সদস্যদের ছবি শেয়ার করার ক্ষেত্রে নিষেধাজ্ঞা আছে তার ওপর। একথা জানিয়ে তিনি পোস্টে লিখেছেন, ‘পরিবার আমাকে তাদের ছবি ইন্টারনেটে ছাড়ার ব্যাপারে নিষিদ্ধ করে রেখেছিলো। কিন্তু মাঝে মধ্যে নিষেধাজ্ঞা ছেড়ে বেরিয়ে আসা প্রয়োজন!’

শাহরুখ মনে করেন, আরিয়ান ও আবরাম তার মতোই চোখ পেয়েছে উত্তরাধিকারসূত্রে। বাবার চোখের কথাও উল্লেখ করেছেন তিনি। ছবিটি উপহার হিসেবে তাকে দিয়েছে এসআরকে’স ফ্যান ক্লাবের এক সদস্য। তাকে ধন্যবাদ জানিয়ে বলিউড বাদশা বলেন, ‘এটা আমার কাছে খুব স্পেশাল। অতীত, বর্তমান ও ভবিষ্যত একই রকম মনে হচ্ছে। তাদের মতো আত্মা পেতে চাই।’

কনিষ্ঠ পুত্র আবরামের সঙ্গে মধ্যাহ্নভোজের আরেকটি ছবিও শেয়ার করেছেন শাহরুখ। আবরাতের প্রতিদিনের কার্যক্রমের খোঁজখবর নিয়মিত পোস্ট করে জানিয়ে দেন তিনি।

শাহরুখের আগামী ছবি রাহুল ধোলাকিয়ার ‘রায়ীস’ মুক্তি পাবে ২০১৭ সালের জানুয়ারিতে। এরপর আসবে গৌরি শিন্ডে ও ইমতিয়াজ আলির পৃথক দুটি ছবি। গৌরিরটাতে তার নায়িকা আলিয়া ভাট।