আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ক্ষমা চাইলেন দেব

ক্ষমা চাইলেন দেব


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ১২, ২০২১ , ১:১৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  মার্চের শেষদিকেই পশ্চিমবঙ্গে শুরু হয়েছে ভোটযুদ্ধ। ইতিমধ্যেই চারদফার ভোট শেষ হয়েছে। তবে এখনও বাকি আরও চারদফা। ফলে রাজ্যজুড়ে রাজনৈতিক দলের নেতা-কর্মী-সমর্থকরা প্রচার চালাচ্ছেন। রোববার পূর্ব বর্ধমানে সভা করার কথা ছিল তৃণমূলের তারকা প্রচারক তথা সাংসদ দেবের। হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটির কারণে সভায় যেতে পারেননি এ তারকা সাংসদ। তাই ভিডিও টুইট করে ক্ষমা চাইলেন তিনি।

রোববার পূ্র্ব বর্ধমানের পূর্বস্থলী উত্তর, বর্ধমান উত্তর ও গলসিতে সভা করার কথা ছিল দেবের। স্বাভাবিকভাবেই তার সভায় জমায়েত করেছিলেন বহু মানুষ। রোদ উপেক্ষা করেই প্রিয় তারকা-রাজনীতিবিদের অপেক্ষায় প্রহর গুণছিলেন তারা। কিন্তু হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটির কারণে সভায় পৌঁছাতে পারেননি দেব। ফলে বেশ কিছুক্ষণ অপেক্ষা করে নিরাশ হয়েই ঘরে ফিরতে হয় দর্শকদের। তবে সভায় পৌঁছাতে পারবেন না বুঝেই টুইটারে একটি ভিডিও পোস্ট করেন সাংসদ দেব।

হেলিকপ্টারের সামনে দাঁড়িয়ে করা ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, “আমার পূর্ব বর্ধমানের পূর্বস্থলী উত্তর, বর্ধমান উত্তর ও গলসিতে তিনটি সভা ছিল। কিন্তু হেলিকপ্টারে ত্রুটির কারণে আমি যেতে পারছি না। সড়ক পথে যাওয়ার চেষ্টা করলেও নির্দিষ্ট সময়ে পৌঁছানো সম্ভত হতো না। যারা আমার বক্তব্য শোনার জন্য সভায় গিয়েছিলেন তাদের কাছে আমি ক্ষমাপ্রার্থী। সকলের কাছে ক্ষমা চাইছি। খুব শীঘ্রই দেখা হবে।