আজকের দিন তারিখ ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজনীতি কেরানীগঞ্জে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, নিপুণ রায়সহ আহত অর্ধশত

কেরানীগঞ্জে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, নিপুণ রায়সহ আহত অর্ধশত


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ২৬, ২০২৩ , ৩:২৬ অপরাহ্ণ | বিভাগ: রাজনীতি


দিনের শেষে প্রতিবেদক :   কেরানীগঞ্জের জিনজিরায় ঢাকা জেলা বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীর মধ্যে সংঘর্ষ ঘটেছে। এ ঘটনায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরীসহ অন্তত ৫০ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। শুক্রবার (২৬ মে) বেলা পৌনে ১১টার দিকে এ সংঘর্ষ ঘটে। জানা গেছে, এরই মধ্যে আহত ব্যক্তিদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে নিপুণ রায়কে চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

বিএনপির দলীয় সূত্র জানায়, আজ বেলা ১১টার দিকে জিনজিরা বিএনপির কার্যালয়ের সামনে দলটির সমাবেশ হওয়ার কথা ছিলো। বেলা পৌনে ১১টার দিকে যুবদলের একটি মিছিল জিনজিরা ছাটগাঁও এলাকা থেকে সমাবেশস্থলের দিকে যাচ্ছিলো।  মিছিলটি দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গেলে দুইপক্ষের নেতাকর্মীর মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে দুপক্ষের নেতাকর্মী ইটপাটকেল নিক্ষেপ করেন। এ সময় তাদের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুপক্ষের অন্তত ৫০ জন আহত হন।

ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক বলেন, আওয়ামী লীগের হামলায় নিপুণ রায়সহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। নিপুণ রায়ের অবস্থা খুবই খারাপ। তার মাথায় বেশ কয়েকটি সেলাই লেগেছে। তাকে ঢাকায় এনে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম বলেন, সংঘর্ষে দুইপক্ষের বেশ কয়েকজন আহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।