আজকের দিন তারিখ ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ কাজিপুরে লাশ ভেবে পানি থেকে বস্তা তুলে হতবাক পুলিশ!

কাজিপুরে লাশ ভেবে পানি থেকে বস্তা তুলে হতবাক পুলিশ!


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ৩১, ২০২১ , ১২:৪৯ অপরাহ্ণ | বিভাগ: সারাদেশ


কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা-গাড়াবেড় মধ্যবর্তী শ্মশানঘাট এলাকায় খালের পানিতে বস্তায় কিছু একটা ভাসতে দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে ফোন করেন। পুলিশ আসে ঘটনাস্থলে। এরইমধ্যে খবরটি লোকমুখে চাউর হয়ে যাওয়ায় বস্তায় কী রয়েছে, সেটা দেখতে ভিড় জমে যায় খালপাড়ে।
খাল থেকে সেই বস্তা উঠানো হয়। বস্তার মুখ খুলতেই ভেতরে মিলল কুকুরের মরদেহ। গতকাল রবিবার(৩০ মে) বিকেল সাড়ে পাঁচটায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা-গাড়াবেড় গ্রামের মধ্যবর্তী শ্মশানঘাট এলাকায় এই ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে স্থানীয় কিছু মানুষ ওই শ্মশান এলাকার একটি সেতুতে ঘুরতে যান। সেতুটির দক্ষিণ পাশে একটি খালে কচুরিপানার মধ্যে ভাসমান একটি বস্তা দেখতে পান তারা যেখান থেকে তীব্র দুর্গন্ধ বের হচ্ছিল। এ সময় স্থানীয় মানুষ ধারণা করেছিলেন, সেখানে হয়তো বস্তায় মোড়ানো কারও লাশ রয়েছে।
কাজিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পঞ্চনন্দ সরকার ওইদিন সন্ধ্যায় জানান, স্থানীয় ব্যক্তিদের কাছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তাটি উদ্ধার করার পর দেখা গেল বস্তায় ভরা একটি কুকুরের মরদেহ। বস্তা খুলে সবাই হতবাক।