আজকের দিন তারিখ ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন কলকাতা থেকে সরাসরি নওগাঁয় পার্নো মিত্র

কলকাতা থেকে সরাসরি নওগাঁয় পার্নো মিত্র


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৮, ২০২২ , ৪:৫৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :  গত এক সপ্তাহ ধরে নওগাঁয় চলছে সরকারি অনুদানের সিনেমা ‘বিলডাকিনী’র শুটিং। আর এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন অভিনেতা মোশাররফ করিম। এবার তাতে যোগ দিতে কলকাতা থেকে ঢাকা ছুঁয়ে সরাসরি নওগাঁয় যাচ্ছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র। আজ মঙ্গলবারই ‘বিলডাকিনী’র শুটিংয়ে যোগ দেবেন এই অভিনেত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন এর পরিচালক ফজলুল কবীর তুহিন।

তিনি বলেন, ‌‘পার্নো এখন বাংলাদেশে। রাস্তায় আছেন। তিনি পৌঁছামাত্র শুটিংয়ে যোগ দেবেন বলে ইচ্ছা প্রকাশ করেছেন। আর আমরাও কাজ সেভাবেই এগুচ্ছি। করোনা পজিটিভ হওয়ায় পার্নো মিত্র শুটিংয়ে অংশগ্রহণ করতে পারেননি এতদিন। কিন্তু তার সঙ্গে যোগাযোগ ছিল সবসময়।’

তুহিন জানান, নওগাঁ জেলার বিভিন্ন লোকেশনে শুটিং চলবে আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত। তার মধ্যেই পুরো সিনেমার কাজ শেষ হবে। আপাতত ৬০ ভাগ সম্পন্ন হয়েছে বলে দাবি পরিচালকের।

নূরদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনী’ অবলম্বনে তৈরি করা হয়েছে এ সিনেমার চিত্রনাট্য। ২০১৯-২০ অর্থবছরে অনুদান পাওয়া এই সিনেমায় উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। সরকারি অনুদানের পাশাপাশি এর সহযোগী প্রযোজনায় থাকবে ডাটা সলিউশন।