আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় করোনায় আক্রান্ত গৃহবধূর লাশ পড়েছিল ঘরে, অসুস্থ স্বামী ছিলেন বিছানায়…

করোনায় আক্রান্ত গৃহবধূর লাশ পড়েছিল ঘরে, অসুস্থ স্বামী ছিলেন বিছানায়…


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ১৩, ২০২১ , ২:২৯ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুর শহরের নিউ খান সড়ক এলাকায় করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া এক গৃহবধূর লাশ পড়েছিল ঘরে। করোনায় আক্রান্ত স্বামী পড়েছিলেন বিছানায়। পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা গৃহবধূর লাশ উদ্ধার করার পাশাপাশি তার স্বামীকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করান। তাদের দুই ছেলে প্রবাসে থাকেন। একমাত্র মেয়ে থাকেন স্বামীর বাড়িতে। মারা যাওয়া গৃহবধূর নাম শাহনাজ বেগম (৪০)। গতকাল সোমবার ১১টার দিকে শাহনাজের মৃত্যু হয়। তার স্বামীর নাম শাহ আলম (৫০)। তাদের পরিবারে আর কেউ না থাকায় খবর পেয়ে এগিয়ে আসেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ। ইউএনও গিয়ে মারা যাওয়া গৃহবধূর দাফনের ব্যবস্থার করেন। বিকালে শাহনাজ বেগমের গ্রামের বাড়ি সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ঢালীরঘাট এলাকায় পারিবারিক কবর স্থানে ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার কাফন ও দাফন কাজে নিয়োজিত টিম নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন করেন।
চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ বলেন, মিশন রোডসংলগ্ন খান সড়কের শাহ আলম নামের একজন করোনায় আক্রান্ত হয়ে মুমূর্ষু হয়ে আছেন এবং তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তাদের দুই ছেলেই বিদেশে থাকেন। কাছের আত্মীয় তেমন কেউ নেই। খবর পেয়ে তাত্ক্ষণিকভাবে সেখানে যাই এবং এ বিষয়ে জেলা প্রশাসককে অবহিত করা হয়। এ তথ্য জেলা আওয়ামী লীগের সেক্রেটারি আবু নঈম পাটওয়ারী দুলাল জানতে পেরে তাৎক্ষণিক একটি অ্যাম্বুলেন্স যোগাড় করে দেন। অ্যাম্বুলেন্সের মাধ্যমে করোনা আক্রান্ত মুমূর্ষু রোগীকে সদর হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়েছে। সেই সঙ্গে মৃত ব্যক্তির দাফন কাফনের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে।
চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজেদা পলিন বলেন, তারা স্বামী-স্ত্রী রবিবার নমুনা দেওয়ার পর সোমবার তাদের রিপোর্ট পজিটিভ আসে। হয়তো আরও আগে থেকেই তারা অসুস্থ ছিলেন।