আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন একসঙ্গে আসছেন সুশান্তের দুই প্রেমিকা!

একসঙ্গে আসছেন সুশান্তের দুই প্রেমিকা!


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ২৪, ২০২১ , ২:৪৩ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   রিয়া চক্রবর্তী এবং অঙ্কিতা লোখান্ডে, তাদের দুজনের মধ্যে কখনো কথা হয়নি। মুখোমুখিও হননি তারা। তাদের যোগসূত্র এক জনই, প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত। ২০১০ সাল ২০১৬ পর্যন্ত অঙ্কিতার সঙ্গে প্রেম ছিল সুশান্তের। রিয়ার সঙ্গে সুশান্তের সম্পর্ক ২০১৯ থেকে জীবনের শেষ দিন পর্যন্ত। কিন্তু সুশান্তের মৃত্যুর পরে দু’জনের জীবন নিয়েই কাটাছেঁড়া চলে।এক দিকে সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করা হয় রিয়াকে। অন্য দিকে অভিনেতার মৃত্যুতে নিজের লাভ খুঁজছেন বলে তোপ দাগা হয় অঙ্কিতার দিকে। নেটাগরিকেদের আক্রমণের শিকার এই দুই অভিনেত্রীই এখন পর্দায় একজোট হতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

‘বিগ বস ১৫’ শুরু হবে আগামী অক্টোবর মাস থেকে। প্রতিযোগী তালিকায় রিয়ার নাম শোনা যাচ্ছিল কয়েক দিন আগে থেকেই। কিন্তু তিনি এই প্রস্তাবে রাজি হয়েছেন কিনা সে কথা জানা যায়নি। সম্প্রতি নেটমাধ্যমে নতুন প্রতিযোগী তালিকা ঘুরে বেড়াচ্ছে, যেখানে অঙ্কিতা লোখান্ডের নাম দেখতে পাওয়া গিয়েছে। মুম্বাই টেলিপাড়ার খবর, রিয়া চক্রবর্তী এখনও কোনও জবাব দেননি। তিনি যদি রাজি হন, তবে অঙ্কিতা লোখান্ডের সঙ্গে তাকে ‘বিগ বস’-এর ঘরে দেখা যাবে একসঙ্গে।

এই দুই তারকা ছা়ড়া সেই তালিকায় নাম রয়েছে ‘কসৌটি জিন্দেগি কে’ খ্যাত অভিনেতা পার্থ সামথান ও ‘তারক মেহ্তা কা উল্টা চশমা’-র অভিনেত্রী দিশা ভাখানির। গোবিন্দর ভাগ্নে ক্রুষ্ণা অভিষেকও অংশ নিতে পারেন ‘বিগ বস’-এ। ‘বিগ বস ১৪’-এর প্রতিযোগী গায়ক রাহুল বৈদ্যর বান্ধবী দিশা পরমার এবং ‘জামাই রাজা’-র নায়িকা নিয়া শর্মাকেও এই শো-য়ের প্রস্তাব দেওয়া হয়েছে।