আজকের দিন তারিখ ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাইফ স্টাইল ঈদে কেনাকাটা সেরে নিতে সবাই ছুটছেন মার্কেট আর শপিংমলে

ঈদে কেনাকাটা সেরে নিতে সবাই ছুটছেন মার্কেট আর শপিংমলে


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২০, ২০২২ , ৩:০২ অপরাহ্ণ | বিভাগ: লাইফ স্টাইল


দিনের শেষে প্রতিবেদক : ঈদে পছন্দের কেনাকাটা সেরে নিতে এখন সবাই ছুটছেন মার্কেট আর শপিংমলে। দু’বছর করোনার কারণে কেনাকাটা থেকে বিরত ছিলেন অনেকেই। এবছর পাল্টে গেছে বেচা- কেনার সেই চিত্র। ঈদকে সামনে রেখে নতুন নতুন ডিজাইনের পোশাকে ভরপুর মৌচাক, বেইলি রোড ও শান্তিনগরের বিপনি বিতানসহ দেশীয় ফ্যাশন হাউসগুলো।

পোশাক : ইজি

ঈদ মানেই মেয়েদের শাড়ি, থ্রি-পিছ আর ছেলেদের পাঞ্জাবী আর শার্ট-প্যান্ট। বাজেটের মধ্যে পছন্দের পোশাক কিনতে ক্রেতারা ঘুরছেন এক দোকান থেকে আরেক দোকানে। ঈদের বাকি এখনও দুসপ্তাহেরও বেশি। ফলে জমে ওঠেনি ঈদের বাজার। জমেনি কেনাকাটা। তবে ঈদের কেনাকাটায় শেষ মূহুর্তের ভীড় এড়াতে আগেভাগে মার্কেটে এসেছে অনেকেই। বাজেটের মধ্যে সবার জন্য পোশাক কিনতে পেরে খুশি ক্রেতারা। গত দুইবছর করোনার কারণে ব্যবসা মন্দ থাকায় এবার পুষিয়ে নেয়ার আশা বিক্রেতাদের।

পোশাক : ইজি

২০ রমজানের পর বেচাকেনা বাড়বে বলছেন বিক্রতারা। করোনার ধাক্কা। অন্যদিকে দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতি। দুইয়ে মিলে একরকম নাকাল সাধারণ মানুষ। এরপরও সব ভুলে প্রিয়জনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করবে এই প্রত্যাশা সবার। বাজারের অন্যতম নতুন ডিজাইনের টি শার্ট, পলো শার্ট, পাঞ্জাবি, কুটি, কাবলি পাঞ্জাবি নিয়ে হাজির হয়েছে অনেক ফ্যাশন হাউস। সেই সঙ্গে ফরমাল শার্ট,ক্যজুয়াল শার্ট, প্যান্ট ইত্যাদিতো থাকছেই।