আজকের দিন তারিখ ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ঈদে আসছে নাজুর ‘দিল্লি টু ঢাকা’

ঈদে আসছে নাজুর ‘দিল্লি টু ঢাকা’


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ১০, ২০১৬ , ৬:২৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


4কাগজ অনলাইন ডেস্ক: ডিজে রাহাতের কম্পোজিশানে নতুন গান নিয়ে হাজির হচ্ছেন কণ্ঠশিল্পী নাজু আখন্দ। মীর মাসুমের সুরে ‘দিল্লী টু ঢাকা’ শিরোনামের এ নতুন গানটি লিখেছেন শাহান কবন্ধ। ঈদ উপলক্ষ্যে শিগগিরই মিউজিক ভিডিওসহ গানটি মুক্তি দেয়া হবে।

নতুন গানটি নিয়ে নাজু বলেন, ‘আমার জন্য ভিন্ন রকম একটি গান। পপ গান বলতে যা বুঝায়। হাই বিটের গান। স্টেজে গাওয়ার মত গান। রাজধানীর ৩০০ ফিট এলাকায় দৃশ্যধারণ করা এ ভিডিও গানটি পরিচালনা করেছেন সিনে আর্টের শুভব্রত সরকার। আমার তিনটি এককের পর এ কাজটি আসছে। আমার মনে হয় সকলে এটি বেশ পছন্দ করবেন।’

ডিজে রাহাত বলেন, নাজুর গানের গলা ভালো। আর কাজটা অনেক যত্ন নিয়ে করা হয়েছে। আশা করি, গানটি সকলে বেশ পছন্দ করবেন।

উল্লেখ্য, নাজু ১৯৯৩ সাল থেকে বাংলাদেশ বেতারে শিশু শিল্পী হিসেবে গান করেন নাজু আখন্দ। এছাড়া ২০০১ সালে বাংলাদেশ টেলিভিশনের শিল্পী হিসেবেও তালিকাভুক্তি হয় তাঁর। নিজের একক অ্যালবামের পাশাপাশি তিনি প্লেব্যাকে বেশ জনপ্রিয় হয়েছেন। এ পর্যন্ত ১২১ টি গানের প্ল্যেবাক করেছেন। কাজ করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, আলম খান, এফ এ সুমন, জাহিদ বাশার পঙ্কজসহ অনেকের সঙ্গে।

২০০২ সালে প্রথম অ্যালবাম প্রকাশিত হয় এ শিল্পীর। এরপর ২০০৯ সালে ‘স্বপ্নকন্যা’ এবং ২০১৩ সালে ‘একটু জায়গা দে’ শিরোনামের আরও দুটি একক নিয়ে হাজির হন তিনি। দ্বিতীয় অ্যালবামের ‘ হাত বাড়ালে যায় না ছোয়া’ শিরোনামের গানটির জন্য ২০১০ সালে বেস্ট গায়িকা ক্যাটাগরি (পপুলার চয়েজ)-তে সিটিসেল চ্যানেল আই অ্যাওয়ার্ড পান তিনি।