আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
Uncategorized ইভ্যালির রাসেল ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে মামলা

ইভ্যালির রাসেল ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে মামলা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৬, ২০২১ , ২:০১ অপরাহ্ণ | বিভাগ: Uncategorized


দিনের শেষে ডেস্ক :  ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তাঁর স্ত্রী চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলা করেছেন আরিফ বাকের নামে এক গ্রাহক। বুধবার গভীর রাতে গুলশান থানায় প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে মামলাটি করেন তিনি।

এজাহারের বরাত দিয়ে গুলশান থানার পুলিশ জানায়, চমকপ্রদ বিজ্ঞাপনে আকৃষ্ট হয়ে গ্রাহক আরিফ বাকের ও তাঁর বন্ধুরা ওই প্রতিষ্ঠানে কিছু পণ্যের অর্ডার দেন। গত ২৯ মে থেকে ১৬ জুন পর্যন্ত তারা ওই প্রতিষ্ঠানকে পণ্যের মূল্য বাবদ ৩ লাখ ১০ হাজার ৫৯৭ টাকা দেন। ওই টাকা তারা অনলাইন ব্যাংকিং ও একটি ব্যাংকের কার্ডের মাধ্যমে পরিশোধ করেন। ৭ থেকে ৪৫ দিনের মধ্যে পণ্য ডেলিভারি দেওয়ার কথা থাকলেও তা না দিয়ে প্রতিষ্ঠানের দুই কর্ণধার তাদের টাকা আত্মসাৎ করেন। এছাড়াও নির্ধারিত সময়ের মধ্যে পণ্য দিতে ব্যর্থ হলে সম্পূর্ণ টাকা ফেরত দেওয়ার অঙ্গীকার করেছিল প্রতিষ্ঠানটি। সর্বশেষ ৫ সেপ্টেম্বর তিনি ইভ্যালির গ্রাহকসেবা শাখায় যোগাযোগ করে ব্যর্থ হন।

মামলার অভিযোগে আরও বলা হয়, ৯ সেপ্টেম্বর বাকেরসহ তিনজন ধানমন্ডির ১৪ নম্বর রোডে ইভ্যালির অফিসে গিয়ে প্রতিষ্ঠানের সিইও রাসেলের সঙ্গে দেখা করতে চাইলে বাধার শিকার হন। পরে তিনি বন্ধুদের নিয়ে ইভ্যালির অফিসে গিয়ে প্রতিনিধিদের সঙ্গে পণ্যের বিষয়ে কথা বলতে গেলে তাঁরা চিৎকার চেঁচামেচি শুরু করে। এক পর্যায়ে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল এসে তাঁকে ভয়ভীতি দেখানোসহ টাকা ফেরত দিতে অস্বীকৃতি জানান। এসময় রাসেল তাদের প্রাণনাশের হুমকিও দেন। পরে ইভ্যালির চেয়ারম্যানও সেখানে এসে তাদের পণ্য অথবা টাকা কোনটাই ফেরত দেওয়ার হবে না বলে জানান।