আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিজ্ঞান ও প্রযুক্তি ইউসি’র আকর্ষণীয় রামাদান কার্ড

ইউসি’র আকর্ষণীয় রামাদান কার্ড


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৬, ২০১৬ , ১০:৩৭ পূর্বাহ্ণ | বিভাগ: বিজ্ঞান ও প্রযুক্তি


UC-Ramadanঅনলাইন ডেস্ক: আলিবাবা গ্রুপের ইউসি ব্রাউজার গ্রাহকের জন্য সহজ এবং প্রয়োজনীয় সব অ্যাপের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছে।

এরই ধারাবাহিকতায় পবিত্র রমজানে বাংলাদেশি ইউজারদের জন্য ইউসি ব্রাউজারের হোমপেজে বিশেষ আয়োজন রামাদান কার্ড নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

রামাদান কার্ডে রয়েছে ইসলামিক ওয়ালপেপার, আরবি, ইংরেজি ও বাংলায় কোরআন–হাদিসের সহিহ তরজমা, নামাজের সময়সূচি, রমজানের মেসেজ পুশ-আপ, পরিবারের সবাইকে নিয়ে উপভোগ করা যায় এমন কিছু মজার ভিডিও, ইসলামিক নানা ঐতিহাসিক ঘটনা নিয়ে নির্মিত মুভির অংশসহ আরও অনেক কিছু।

এছাড়াও ইউসির ব্যবহারকারীদের জন্য নিয়মিত নিউজ হেডলাইন, গেম ও ক্রিকেট স্কোরের আপডেট তো থাকছেই।

প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার কেনি ইয়ে রামাদান কার্ড সম্পর্কে বলেন, সম্প্রতি একটি জরিপে দেখা যায়, অনেকেই প্রতিনিয়ত কোরআন পড়েন কিন্তু অর্থ বুঝতে পারেন না, সে জন্যই রামাদান কার্ডে আরবির পাশাপাশি ইংরেজি ও বাংলা অনুবাদের ব্যবস্থা রাখা হয়েছে।

ইউসি ব্রাউজার রমজান মাস জুড়েই রামাদান কার্ডে নতুন নতুন আপডেট দিতে থাকবে, সঙ্গে ঈদকে সামনে রেখে নতুন সাজে, নতুন আয়োজনে সাজবে ইউসি ব্রাউজার।

ইউসি ব্রাউজার ব্যবহারকারী সফটওয়্যার ইঞ্জিনিয়ার রেজাউর রহমান বলেন, ইউসি ব্রাউজার ব্যবহার অন্য যেকোনো ব্রাউজারের চেয়ে অনেক সহজ। রমজানে ইউসির এ ফিচারগুলোর মাধ্যমে সঠিক নিয়ম মেনে রোজা রাখতে সহজ হবে।