আজকের দিন তারিখ ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থ ও বাণিজ্য ইউএস-বাংলা এয়ারলাইন্সে ব্যবসায়িক প্রতিনিধি দলের উজবেকিস্তান যাত্রা

ইউএস-বাংলা এয়ারলাইন্সে ব্যবসায়িক প্রতিনিধি দলের উজবেকিস্তান যাত্রা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১, ২০২১ , ২:৪৩ অপরাহ্ণ | বিভাগ: অর্থ ও বাণিজ্য


দিনের শেষে প্রতিবেদক :  প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমানের নেতৃত্বে উচ্চ পর্যায়ের ব্যবসায়িক প্রতিনিধি দল উজবেকিস্তানের রাজধানী তাসখন্দে পৌঁছেছেন। ১ সেপ্টেম্বর থেকে ৭ সেপ্টেম্বর উজবেকিস্তানের বিভিন্ন মন্ত্রণালয়ের বাণিজ্য বিষয়ক প্রতিনিধিদের সঙ্গে এই প্রতিনিধি দলের বৈঠক করার কথা রয়েছে। বাংলাদেশের বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইনসের একটি বিশেষ ফ্লাইটে ৩০ সদস্যের প্রতিনিধি দল তাসখন্দে গমন করেন।

প্রতিনিধি দলে রয়েছেন- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুনসহ সরকারের উচ্চপদস্থ কর্মকর্তা, এফবিসিসিআইয়ের প্রতিনিধি, বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের নীতিনির্ধারক ও বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিরা।

ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলাম বলেন, বাংলাদেশ ও উজবেকিস্তানের মধ্যে উচ্চ পর্যায়ের ব্যবসায়িক প্রতিনিধিগণের যাত্রাপথে ইউএস-বাংলা এয়ারলাইনস সহযোগী হিসেবে থাকতে পেরে এয়ারলাইনস কর্তৃপক্ষ গর্ববোধ করছে। দেশের উন্নয়নের অগ্রযাত্রায় সরকারের সহযোগী হিসেবে ভূমিকা রাখতে পেরে আকাশপথে যাত্রী সেবায় আরও অধিক মনোযোগী হওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।