আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস, স্পোর্টস লীড আবারো অ্যাডিলেডে দিবারাত্রির টেস্ট ম্যাচ

আবারো অ্যাডিলেডে দিবারাত্রির টেস্ট ম্যাচ


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০১৬ , ১১:৩৯ পূর্বাহ্ণ | বিভাগ: স্পোর্টস,স্পোর্টস লীড


day-nigঅনলাইন স্পোর্টস ডেস্ক: গতবছরের নভেম্বরের প্রথমবারের মত দিবারাত্রির টেস্ট ম্যাচ আয়োজন করে ইতিহাসের সাক্ষী হয়েছিল অস্ট্রেলিয়ার অ্যাডিলেড ওভাল ক্রিকেট স্টেডিয়াম। অস্ট্রেলিয়া বনাম নিউজিল্যান্ডের মধ্যকার সেই ম্যাচে অস্ট্রেলিয়া জয় পেলেও টেস্টকে আরো জনপ্রিয় করে তুলতে এই দিবারাত্রির টেস্টের গুরুত্ব ছিল অপরিসীম। সফলতার সূত্র ধরে আবারো অ্যাডিলেড ওভাল আয়োজন করতে যাচ্ছে টেস্ট ম্যাচ।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের মাঠে আসন্ন সিরিজকে সামনে রেখে অ্যাডিলেড ওভাল সাজবে রঙিন রঙে। ইতোমধ্যে অস্ট্রেলিয়ার সাথে দিবারাত্রির টেস্ট ম্যাচ খেলার প্রস্তাবে রাজি হয়েছে প্রোটিয়া ক্রিকেট বোর্ড।

ক্রিকেট অস্ট্রেলিয়ার এক কর্মকর্তা শুক্রবার জানান, ‘দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অ্যাডিলেডে দিবারাত্রির টেস্ট খেলার ব্যাপারে আমরা আশাবাদী। গতবার অ্যাডিলেডে টেস্ট আয়োজনের পর এর চাহিদা দ্বিগুণ বেড়ে গিয়েছে।’

অ্যাডিলেডে হওয়া নিউজিল্যান্ডের বনাম অস্ট্রেলিয়ার প্রথম দিবারাত্রির টেস্টটি দেখতে তিনদিনে হাজির হয়েছিল ১ লক্ষ ২৩ হাজার মানুষ। এর আগে পাকিস্তানের বিপক্ষে গাবাতেও একটি দিবারাত্রির টেস্ট ম্যাচ খেলার কথা রয়েছে অস্ট্রেলিয়ার।