আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস আইপিএলের বাকি অংশের ভেন্যু চূড়ান্ত

আইপিএলের বাকি অংশের ভেন্যু চূড়ান্ত


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ২৯, ২০২১ , ৩:০৭ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : স্থগিত হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাকি অংশের ভেন্যু চূড়ান্ত করেছে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা (বিসিসিআই)। ভারত নয় সংযুক্ত আরব আমিরাতে বসবে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো। শনিবার (২৯ মে) গুরুত্বপূর্ণ বৈঠকে বসেছিল দেশটির ক্রিকেট বোর্ড। আগামী সেপ্টেম্বর ও অক্টোবরের মাঝেই আইপিএল আয়োজনের দিনক্ষণ ঠিক করা হয়েছে। ইন্ডিয়া টুডে জানিয়েছে , আমিরাত ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনার পর এমন ঘোষণা দিতে চলেছে আইপিএলের আয়োজকরা ।
আইপিএল নিয়ে সিদ্ধান্ত হলেও চলতি বছরে ভারতে বসতে চলা বিশ্বকাপ নিয়ে এখনও সিদ্ধান্ত নিতে পারেননি বিসিসিআই। করোনাভাইরাসের থাবায় মাঝপথেই স্থগিত হয়েছে আইপিএলের ১৪তম আসর। এপ্রিলে ৯ তারিখ শুরু হয়ে ২ মে স্থগিত হয় এবারের টুর্নামেন্ট। ভারতে করোনা দাপট বেড়ে যাওয়ায় ৫২ দিনের আয়োজন মাত্র ২৪ দিন পরই বন্ধ করতে হয়। ৬০টি ম্যাচের মাঠে গড়িয়েছে ২৯টি ম্যাচ। বাকি আরও ৩১টি ম্যাচ। আগামী অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপ তার আগেই আইপিএল শেষ করতে মরিয়া হয়ে সৌরভ গাঙ্গুলী নেতৃত্বাধীন বিসিসিআই।
এবারের আইপিএলে বাংলাদেশ থেকে দুইজন অংশ নেন। কলকাতা নাইট রাইডার্সের হয়ে অংশ নেন সাকিব আল হাসান ও রাজস্থান রয়্যালসের হয়ে খেলেন মুস্তাফিজুর রহমান।