আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন অপুর কমেন্ট সেকশন পড়ে আমি নির্বাক: শবনম ফারিয়া

অপুর কমেন্ট সেকশন পড়ে আমি নির্বাক: শবনম ফারিয়া


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৪, ২০২১ , ১১:৪৩ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক : অপুর কমেন্ট সেকশনে মানুষের কমেন্ট পড়ে আমি নির্বাক তাকিয়ে থাকি ! অপুর প্রতি মন থেকে আমার কৃতজ্ঞতা তার এই সহনশীলতার জন্য!
তার এই ধৈর্যের জন্য তার প্রতি আমার সম্মান অনেক অংশে বেড়ে গেল…
ভাই, আমাদের বিবাহ্ বিচ্ছেদ কেন হইসে আপনি জেনে কি করবেন? আমরা যদি আলাদা হয়ে ভাল থাকি, আপনার কি কোন সমস্যা হচ্ছে? নাকি গিফট পাঠাবেন কোন? আর যদি খারাপও থাকি আপনি কি আজকে রাতে না খেয়ে থাকবেন?
আমি পাবলিক ফিগার তাই আপনারা অনেকেই ভেবে নেন, আমাকে যা খুশি বলা যাবে! ফাইন! আমি মেনে নিয়েছি! যা তা বলেন! সাংবাদিক ভাইরা যা মন চায় শিরোনামে নিউজ করেন… সব ঠিক আছে ! কিন্তু এই ছেলেটা কে কেন? কি মজা অন্যকে ছোট করে? কেন একটা মানুষ যে বিবাহ্ বিচ্ছেদের মতো একটা বিষয়ের মধ্য দিয়ে গেছে ৩ মাসও হয়নি তাকে অপ্রয়োজনীয় কমেন্ট করে হ্যারাস করা? এইটা কেমন ধরনের ফান? অন্যের কস্ট দেখে একটা মানুষের কীভাবে আনন্দ লাগতে পারে! এইটা তো অসুস্থতা! দেশে এতো অসুস্থ মানুষ! বিশ্বাস করেন, বিবাহ্ বিচ্ছেদ এর চেয়ে কষ্টের কিছু একটা মানুষের জীবনে ঘটতে পারে না! প্রিয় মানুষের মৃত্যু অনেক কস্টের কিন্তু জীবিত প্রিয় মানুষের সাথে বিচ্ছেদ কত কষ্টের যে তার মধ্য দিয়ে না যায় সে বুঝবে না! দয়া করে এবার ক্ষমা করেন… আমরা আলাদা হয়ে ভাল আছি, আমাদের ভাল থাকতে দেন…। আমাদের নিয়ে আপনাদের চিন্তিত হতে হবে না! চিন্তিত হবার জন্যে আমাদের পরিবার, আত্মীয় স্বজন এবং বন্ধু বান্ধব আছে…। আপনারা নিজের চরিত্র , পরিবার এবং সংসারের দিকে মন দেন… যাতে আপনাদের সংসার টিকে যায়!
আপনারা সম্ভবত নিজেদের জীবনেও সুখীনা, তাই অন্যের কষ্টে এতো আনন্দ হয়…
(ফেসবুক থেকে সংগৃহীত)