আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন অনেক দিন যাবত কাজ করছি না, তার মানে এই না যে আমি প্রেগন্যান্ট

অনেক দিন যাবত কাজ করছি না, তার মানে এই না যে আমি প্রেগন্যান্ট


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৪, ২০২১ , ১০:২৯ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :  দেশের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ভালোবেসে ২০১০ সালে বিয়ে করেন। চলতি বছরের ১৬ জুলাই এ তারকা দম্পতির দাম্পত্য জীবনের ১১ বছর পূর্ণ হয়েছে। এদিকে এই দুই তারকা বাবা-মা হচ্ছেন বলে একটা চাপা গুঞ্জন ছড়িয়েছে। কয়েক মাস ধরেই এ আলোচনা উড়ে বেড়াচ্ছে শোবিজের হাওয়ায়।

সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় গণমাধ্যমের সাথে বিষয়টি নিয়ে কথা বলেছেন অভিনেত্রী তিশা। প্রসঙ্গটি তুলে ধরতেই হেসে উড়িয়ে দিয়ে তিনি বলেন, ‘আমি আমার প্রতিটি কাজ এবং নতুন কোনো সংবাদ থাকলে আমার ফেসবুক পেজে শেয়ার করি। ঠিক আছে, আমি অনেক দিন যাবত কাজ করছি না। তার মানে এই না যে আমি প্রেগন্যান্ট।

তিনি জানান, যারা কানাঘুষাটা করছেন এই বিষয়টি নিয়ে তাদের বলছি, একজন অভিনেত্রী কাজ না করলেই যে তাকে প্রেগন্যান্ট বানিয়ে দেয়ার বিষয়টি খুবই আপত্তিজনক। কোনো সুসংবাদ থাকলে তা সময়মতো নিজেই জানাবেন বলেও জানান তিনি। আপাতত এমন ভুল তথ্যের সংবাদ প্রচার না করার অনুরোধ জানান ৪২০ খ্যাত এই অভিনেত্রী।

কাজে হঠাৎ কেন এই দীর্ঘ বিরতি? এমন প্রশ্নে তিশা জানান, করোনার কারণে তিনি নিজেকে ঘরবন্দি করে রেখেছেন। করোনাভাইরাসের আতঙ্ক কেটে গেলে আবারও নিয়মিত কাজে ফিরবেন।