আজকের দিন তারিখ ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন অনিলের অনুপ্রেরণা আমির

অনিলের অনুপ্রেরণা আমির


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৯, ২০১৬ , ২:১১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


Anilঅনলাইন বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেতার মধ্যে একজন হলেন অনিল কাপুর। শুধু ভারত নয়, নিজের অভিনয় দক্ষতা দিয়ে পশ্চিমা বিশ্বেও জায়গা করে নিয়েছেন তিনি। সবচেয়ে মজার বিষয় হলো, বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও সমানতালে কাজ করে যাচ্ছেন তিনি। এ বিষয়ে না-কি তাকে অনুপ্রাণিত করেছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

টেলিভিশন সিরিজ ‘২৪’-এর প্রচারণা নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন অনিল। সম্প্রতি এর ট্রেলার প্রকাশনা অনুষ্ঠানা বলিউডের এই অভিনেতা বলেন, টেলিভিশন ও ছবিতে একসঙ্গে কাজ করা সত্যিই কঠিন। কিন্তু সবসময় আমাকে এ বিষয়ে নেতৃত্ব দিয়েছেন ও অনুপ্রাণিত করেছেন আমির। তিনি আমার থেকে অনেক ছোট এরপরও মাঝে মাঝে তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে।

৫৯ বছর বয়সী এই অভিনেতা আরও বলেন, যখন ‘সত্যমে জয়তে’ অনুষ্ঠানের কাজ চলছিলো সে সময় আমার হাতে অনেকগুলো ছবির কাজ ছিলো। সেই সঙ্গে ছিলো একটি আন্তর্জাতিক ছবিও। যার কারণে আমি অনুষ্ঠানটি করতে পারিনি। তবে আমরা এখন ‘২৪’-এর দিকে নজর দিচ্ছি।

‘২৪’ প্রসঙ্গে ‘নায়ক’খ্যাত এই তারকা বলেন, ‘দিল ধড়কানে দো’ ও ‘ওয়েলকাম ব্যাক’-এর মতো ছবিতে অভিনয় করেছি আমি। কিন্তু এখন টেলিভিশন সিরিজ ‘২৪’-এর মতো কিছু তৈরি করা প্রয়োজন ছিলো।