আজকের দিন তারিখ ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সোমবার, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ২৫ বছর পর ‘টাইটানিক’ সিনেমার বিস্ময়কর তথ্য প্রকাশ করলেন ক্যামেরন

২৫ বছর পর ‘টাইটানিক’ সিনেমার বিস্ময়কর তথ্য প্রকাশ করলেন ক্যামেরন


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: নভেম্বর ২৫, ২০২২ , ৪:২৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


অন্যদিকে ডিক্যাপ্রিওর সঙ্গে কিছুটা যোগাযোগ ছিল। মজার ব্যাপার হলো আমার সঙ্গে ডিক্যাপ্রিওর সাক্ষাতের সময় প্রোডাকশন অফিসের মেয়েরা বিভিন্ন ছুতোয় কনফারেন্স রুমে এসেছিল। এরপর ডিক্যাপ্রিওকে কেটের সঙ্গে একটি স্ক্রিন টেস্টের জন্য আবার আমন্ত্রণ জানাই। তখন কেটকে কাস্ট করা হয়েছিল।

কিন্তু যখন ডিক্যাপ্রিও জানলেন যে তাকে স্ক্রিপ্ট পড়তে হবে ও কেটের সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়িয়ে তাদের রোমান্টিক রসায়নের পরীক্ষা দিতে হবে। তখন আমি অবাক হয়েছিলাম। কারণ এরই মধ্যে এই জুটির করা ‘রোমিও জুলিয়েট’ ভালো সাড়া ফেলেছিল।

ক্যামেরন আরও বলেন, পরে ডিক্যাপ্রিও ভিতরে এসেছিলেন। আমি ভেবেছিলাম এটি কেটের সঙ্গে দেখা করার জন্য। কিন্তু আমি যখন এই তাদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে অল্প কিছু সময় অভিনয় করতে বলি তখন ডিক্যাপ্রিও বেঁকে বসেন। তখন আমি তাদের সামনের প্রকল্পের বিশালতা ব্যাখ্যা করেছিলাম। কীভাবে চলচ্চিত্রটি আমাদের সবার জীবন থেকে দুটি বছর সময় কেটে নিতে চলেছে। আর কাস্টিংয়ে ভুল সিদ্ধান্ত নিয়ে এই বিশাল প্রকল্পটিকে আমি নষ্ট করতে চাচ্ছি না।

সুতরাং তুমি যদি অডিশনে অংশ না নাও তাহলে এই সিনেমার অংশ হতে পারবে না। আমি এমনটাই বলেছিলাম ডিক্যাপ্রিওকে। এসব শুনে অনিচ্ছা সত্ত্বেও রাজি হয়েছিল ডিক্যাপ্রিও।