আজকের দিন তারিখ ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ১১ বছরের সংসার ভাঙল হানি সিংয়ের

১১ বছরের সংসার ভাঙল হানি সিংয়ের


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১০, ২০২২ , ৪:৫৯ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  দীর্ঘ ১১ বছরের সংসার ভেঙে বিচ্ছেদের পথে হাঁটলেন গায়ক র‍্যাপার হানি সিং ও তার স্ত্রী শালিনী তলওয়ার। দিল্লির সাকেত পারিবারিক আদালতে তাদের বিচ্ছেদ হয়।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ২০২১ সালে হানির বিরুদ্ধে পারিবারিক সহিংসতার অভিযোগ এনেছিলেন শালিনী। সাবেক স্বামী তাকে শারীরিক এবং মানসিকভাবে নির্যাতন করছেন বলে মামলায় উল্লেখ করেছিলেন শালিনী। আর্থিক প্রতারণার অভিযোগও ছিল মামলায়। মামলায় তিনি ২০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছিলেন।

শুরুতে বিষয়টি নিয়ে মুখ না খুললেও পরে সোশ্যাল মিডিয়ায় এক বিবৃতি দিয়ে তীব্র প্রতিবাদ জানিয়ে হানি সিং বলেন, এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমাকে অহেতুক হেনস্তা করা হচ্ছে।

বৃহস্পতিবার হানি এবং শালিনী দিল্লির সাকেত আদালতে বিচারের পর মধ্যস্থতায় আসেন। আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়। বিচারক বিনোদ কুমারের উপস্থিতিতে হানি এক কোটি টাকার চেক তুলে দেন শালিনীর হাতে। মামলার পরবর্তী শুনানি হবে ২০২৩ সালের ২০ মার্চ। সেখানেই পরবর্তী প্রস্তাব নিয়ে কথা হবে।

প্রায় ২০ বছর ধরে ডেট করছিলেন তারা। ২০১১ সালের ২৩ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন হানি সিং ও শালিনী তলওয়ার। চূড়ান্ত গোপনীয়তা বজায় রেখে দিল্লির এক গুরুদ্বারে গিয়ে তারা বিয়ে করেন। তাদের সম্পর্কের কথা জানাজানি হতে প্রায় তিন বছর লেগে যায়। বিয়ের কিছুদিন পর থেকেই দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল। ২০২১ সালে দিল্লির এক আদালতে হানি সিং ও তার পরিবারের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন শালিনী।