আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ১০ দিনে ১০ কেজি ওজন কমালেন গওহর

১০ দিনে ১০ কেজি ওজন কমালেন গওহর


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ২৫, ২০২৩ , ৪:২৪ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  গত ১০ মে পুত্র সন্তানের মা হয়েছেন বলিউড অভিনেত্রী গওহর খান। জায়েদ দরবার-গওহর খান দম্পতির এটি প্রথম সন্তান। মায়ের দায়িত্ব পালনের পাশাপাশি ওজন কমানোর মিশনেও নেমেছেন গওহর। এরই মধ্যে ১০ কেজি ওজন কমিয়ে ফেলেছেন তিনি।

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্টে করে গওহর খান লিখেছেন, ‘প্রসবের পর গত ১০ দিনে ১০ কেজি ওজন কমিয়েছি। আলহামদুলিল্লাহ! আরো ৬ কেজি ওজন কমানোর চেষ্টা চলছে।’ তবে কীভাবে এত দ্রুত ওজন কমিয়েছেন তা জানাননি গওহর। করোনা সংকটের সময়ে জায়েদ দরবারের সঙ্গে সম্পর্কে জড়ান গওহর খান। মুখে মাস্ক পরে শপে জিনিসপত্র কিনতে গিয়েছিলেন গওহর খান, আর সেখানে তাকে দেখে প্রেমে পড়েন জায়েদ। বয়সে জায়েদের চেয়ে ৯ বছরের বড় গওহর। কিন্তু বয়সের এই ব্যবধান বাধা হয়নি এ জুটির প্রেম কাহিনিতে। করোনার কারণে লকডাউন দেওয়া হয়েছিল ভারতে। এ বিধিনিষেধ শিথিল হতেই ২০২০ সালের ডিসেম্বরে বিয়ে করেন তারা।

ইন্ডাস্ট্রিতে প্রায় দুই দশক পার করছেন গওহর খান। টেলিভিশন থেকে শুরু করে বড় পর্দা, ওটিটি— সব মাধ্যমেই তার অবাধ বিচরণ। এক সময় এ অভিনেত্রীর লাভ লাইফ নিয়েও কম চর্চা হয়নি। পরিচালক সাজিদ খানের সঙ্গে সম্পর্কে ছিলেন গওহর, পরবর্তীতে অভিনেতা কুশল ট্যান্ডনের সঙ্গে গওহরের প্রেমের গল্প কারো অজানা নয়। তবে সেই প্রেম পরিণয় পায়নি। সর্বশেষ সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবারকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন গওহর খান।