আজকের দিন তারিখ ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস ১০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ

১০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: নভেম্বর ১৮, ২০২১ , ৫:৪১ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক :  আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভরাডুবির পর ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ দিয়ে মাঠে ফিরেছে বাংলাদেশ। এই সিরিজে তিনটি টি-টোয়েন্টি ও দুইটি টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু আগামী ১৯ নভেম্বর। এই সিরিজ দিয়ে মাঠে দর্শক ফেরাচ্ছে দেশের ক্রিকেটের সবোর্চ্চ সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। করোনার পর এই প্রথম ঘরের মাঠে দর্শক প্রবেশ করতে দিবে বিসিবি। গত বছরের মার্চে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলে বাংলাদেশ। ওই সিরিজেই সর্বশেষ মাঠে বসে খেলার সুযোগ পেয়েছেন দর্শকরা।

তবে এবার মাঠে বসে খেলা দেখার জন্য অনুমতি পাবে ৫০ শতাংশ দর্শক। আর মাঠে বসে খেলা দেখতে হলে অবশ্যই থাকতে হবে করোনা ভাইরাসের টিকা। এই সিরিজের টিকিট বিক্রি শুরু হবে বৃহস্পতিবার থেকে। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকেট বিক্রি হবে। টিকেটের মূল্য আগের মতোই রাখা হয়েছে। সর্বনিম্ন ১০০ টাকা মূল্যে টিকেট পাওয়া যাবে। আর সর্বোচ্চ মূল্য ১০০০ টাকা।

এ নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন বলেন, টিকেটের মূল্যতে কোনো পরিবর্তন আসেনি, আগের মতোই রাখা হয়েছে। ১০০, ১৫০, ৩০০, ৫০০ ও ১০০০ টাকায় টিকেট পাওয়া যাবে।