আজকের দিন তারিখ ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাবিশ্ব হোয়াইট হাউজেই টিকা নিয়েছিলেন ট্রাম্প-মেলানিয়া

হোয়াইট হাউজেই টিকা নিয়েছিলেন ট্রাম্প-মেলানিয়া


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ২, ২০২১ , ১১:২০ পূর্বাহ্ণ | বিভাগ: সারাবিশ্ব


দিনের শেষে ডেস্ক :   হোয়াইট হাউজে থাকার সময় গত জানুয়ারিতেই করোনাভাইরাসের টিকা গ্রহণ করেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প। সোমবার ট্রাম্পের এক উপদেষ্টা এই তথ্য জানান। সিএনএন ট্রাম্পের ওই উপদেষ্টা জানিয়েছেন, জানুয়ারিতে হোয়াইট হাউস ছাড়ার আগেই ট্রাম্প এবং মেলানিয়া করোনার ভ্যাকসিন গ্রহণ করেছেন। তবে ট্রাম্প কোন কোম্পানির টিকা গ্রহণ করেছেন তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। প্রেসিডেন্ট হিসেবে আনুষ্ঠানিকভাবে ক্ষমতা গ্রহণের আগেই জনসম্মুখে গত ২১ ডিসেম্বর ভ্যাকসিন গ্রহণ করেন জো বাইডেন। তার ভ্যাকসিন গ্রহণের দৃশ্য টেলিভিশনে সম্প্রচার করা হয়। তিনি সাধারণ মানুষকে ভ্যাকসিন নিতে উৎসাহিত করেছেন।

অথচ ট্রাম্প গোপনে কেন ভ্যাকসিন দিলেন বা এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানালেন না কেন সেটাই প্রশ্ন রয়ে গেছে। হোয়াইট হাউসের পক্ষ থেকেও এর আগে ট্রাম্পের ভ্যাকসিন নেয়ার খবর প্রকাশ করা হয়নি। হোয়াইট হাউজে দায়িত্ব পালনের সময় করোনাভাইরাসের তীব্রতা খাটো করে দেখিয়েছেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মাস্ক পরা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার মতো বিষয়কে তিরি রীতিমত তাচ্ছিল্য করেছেন।

তবে গত রবিবার ফ্লোরিডার অরল্যান্ডোতে রিপাবলিকান পার্টির এক সম্মেলনে সমর্থকদের টিকা নেওয়ার উৎসাহ যোগান ট্রাম্প। উল্লেখ্য, যুক্তরাষ্ট্রে ইতোমধ্যেই করোনায় আক্রান্ত হয়ে ৫ লাখের বেশি মানুষের মৃত্যু হয়েছে।