আজকের দিন তারিখ ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
/////হাইলাইটস///// হেফাজত নেতা মামুনুল নারীসহ অবরুদ্ধ, দাবি দ্বিতীয় স্ত্রী

হেফাজত নেতা মামুনুল নারীসহ অবরুদ্ধ, দাবি দ্বিতীয় স্ত্রী


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৩, ২০২১ , ৭:৫৭ অপরাহ্ণ | বিভাগ: /////হাইলাইটস/////


দিনের শেষে ডেস্ক : হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে আটকে রাখে স্থানীয় লোকজন। একজন নারীসহ সেখানে অবস্থানের খবর পেয়ে তাকে আটকে রাখা হয়। শনিবার বিকেলে তাকে রয়েল রিসোর্টের একটি রুম থেকে নারীসহ আটকে অবরুদ্ধ করে রাখে স্থানীয়রা। তবে মামুনুল হকের দাবি, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন বিকেলে মামুনুল হক সোনারগাঁও রয়েল রিসোর্টে যান। তখন তার সঙ্গে একজন নারী ছিলেন। ওই সময়ে বিষয়টি দেখতে পেরে উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুসহ লোকজন উপস্থিত হন। রিসোর্টের ৫০১ নম্বর কক্ষে এক নারীসহ মামুনুল হককে অবরুদ্ধ করে স্থানীয়রা।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) তবিদুর রহমান বলেন, মামুনুল হক একজন নারীকে নিয়ে উঠেছেন। এই খবর পেয়ে এলাকার লোকজন ও ছাত্রলীগ-যুবলীগের কিছু নেতাকর্মী তার রুম ঘিরে রাখে। পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারাও এসেছেন।

মামুনুল হক বলেন, শনিবার দুপুরে স্ত্রীকে নিয়ে সোনারগাঁয়ে যাই। জাদুঘর ঘুরে দেখে বিশ্রাম নেয়ার জন্য রিসোর্টে আসি। মাস্তান প্রকৃতির লোকেরা এসে আমার ওয়াইফসহ আমাকে নাজেহাল করেছে। আমাকে আক্রমণ করেছে।

স্থানীয় আলেমদের কাউকে জানিয়ে তিনি এখানে এসেছেন কি না- এমন প্রশ্নে মামুনুল বলেন, না জানাইনি। যেখানে যাই মানুষজন ভিড় করে। এ জন্য আমি একটু আলাদা করে এসেছিলাম।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, আমরা বিকেলে খবর পেয়েছি হেফাজত নেতা মামুনুল হককে নারীসহ আটক করা হয়েছেন। পরে পুলিশ সেখানে গেলে মামুনুল হক নারীকে তার দ্বিতীয় বলে দাবি করেন। পুলিশ তাকে নিরাপদে রেখেছে।