আজকের দিন তারিখ ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় স্বাস্থ্য অধিদপ্তরের ফটকে মেডিকেল টেকনোলজিস্টদের বিক্ষোভ

স্বাস্থ্য অধিদপ্তরের ফটকে মেডিকেল টেকনোলজিস্টদের বিক্ষোভ


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৪, ২০২১ , ২:০৯ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


দিনের শেষে ডেস্ক :  মেডিক্যাল টেকনোলজিস্ট-২০২০ নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশের দাবিতে স্বাস্থ্য অধিদপ্তরের সামনে অবস্থান কর্মসূচি পালন করছে ফলপ্রত্যাশীরা। মঙ্গলবার সকাল ৯টা থেকে মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের নতুন ভবনের প্রধান ফটক আটকে মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগ-২০২০ বাস্তবায়ন কমিটির ব্যানারে এ অবস্থান কর্মসূচি চলছে। ফলপ্রত্যাশীরা বলেন, আমরা গত বছর লিখিত পরীক্ষা দিয়েছি। এ বছর ফেব্রুয়ারিতে মৌখিক পরীক্ষাও দিয়েছি। কিন্তু ৬ মাস পেরিয়ে গেলেও এখনো চূড়ান্ত ফলাফল দেওয়া হয়নি। অথচ ওই ফলাফল পরীক্ষা সমাপ্ত হওয়ার এক মাসের মধ্যে দেওয়ার কথা।

মেডিক্যাল টেকনোলজিস্ট-২০২০ বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক উত্তম কুমার বলেন, আমাদের ১২০০ মেডিক্যাল টেকনোলজিস্টের লিখিত ও মৌখিক পরীক্ষা সম্পন্ন হয়েছে, কিন্তু এখনও ফলাফল প্রকাশ করা হচ্ছে না। আমাদের পক্ষ থেকে তাদের সঙ্গে কথা বলতে গেলে মন্ত্রণালয় আমাদের স্বাস্থ্য অধিদপ্তরে পাঠাচ্ছে। আর অধিদপ্তর বলছে মন্ত্রণালয়ের কথা।

তিনি আরও বলেন, এর আগে আন্দোলন করার ফলে ৩১ আগস্টের মধ্যে ফলাফল প্রকাশ করার কথা বলা হয়েছিল। কিন্তু এখনও ফলাফল প্রকাশ হয়নি। আমাদের দাবি মেনে নিয়ে অবিলম্বে ফলাফল প্রকাশ করে নিয়োগ দেওয়া হোক। কমিটির আহ্বায়ক মো. আলমগীর হোসেন বলেন, পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করতে কর্তৃপক্ষের কাছে বারবার আবেদন জানিয়ে আসলেও কোনো সাড়া না পাওয়ায় আমরা শঙ্কিত। সুনির্দিষ্ট ঘোষণা না আসা পর্যন্ত অবস্থান কর্মসূচী চলবে বলে জানিয়েছেন তারা কর্মসূচীতে যোগ দেওয়া মেডিকেল টেকনোলজিস্টরা।