আজকের দিন তারিখ ২২ সেপ্টেম্বর, ২০২০, মঙ্গলবার, ৭ আশ্বিন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন সুশান্তের ফার্মহাউসে তল্লাশি, যা পেলো এনসিবি

সুশান্তের ফার্মহাউসে তল্লাশি, যা পেলো এনসিবি


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৫, ২০২০ , ৩:১০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগের তদন্ত চলছে বেশ দ্রুত গতিতে। এরমধ্যে মাদক যোগে গ্রেপ্তার হয়েছেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী সহ আরও অনেকেই। সেই তদন্তের পরিপ্রেক্ষিতেই এবার প্রয়াত অভিনেতার ফার্মহাউসে তল্লাশি চালালেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) আধিকারিকরা।

লোনাভলার পাওয়ানা লেকে অবস্থিত ওই ফার্মহাউসেই পার্টি করতেন সুশান্ত, রিয়া, রিয়ার ভাই সৌভিক এবং তাদের বন্ধুবান্ধবরা। শোনা যায়, বলিউডের অনেক তারকারাও নাকি সেখানে পার্টি করতে যেতেন। সোমবার সেখানে তল্লাশি চালিয়েছে এনসিবি। তল্লাশি করে সেখানে পাওয়া হুক্কা, অ্যাশট্রে এবং বিভিন্ন প্রকারের ওষুধ বাজেয়াপ্ত করেছেন এনসিবি আধিকারিকরা।

এদিকে সুশান্ত মামলায় একের পর এক গুঞ্জন শোনা যাচ্ছে। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরের মাধ্যমে এবার শোনা গিয়েছে, মাদক কারবারিদের সঙ্গে যোগাযোগ করার জন্য নাকি মা সন্ধ্যা চক্রবর্তীর মোবাইল ব্যবহার করতেন রিয়া।

সূত্রের খবর, রিয়ার ফোন এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের (ইডি) আধিকারিকরা বাজেয়াপ্ত করার পর মায়ের মোবাইল দিয়েই যোগাযোগ করতেন রিয়া। এনসিবি আধিকারিকরা তার বাড়িতে তল্লাশি চালিয়ে দ্বিতীয় ফোনটির হদিস পেয়েছিলেন। সেই ফোনের সূত্র ধরেই মুম্বাইয়ের একের পর এক মাদক কারবারিদের হদিস পেয়েছে এনসিবি। যদিও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর পক্ষ থেকে এই খবরের সত্যতা স্বীকার করা হয়নি। শোনা গিয়েছে, এবার সৌভিক চক্রবর্তীর স্কুলের বন্ধু সূর্যদীপ মালহোত্রাকে জিজ্ঞাসাবাদ করছে এনসিবি।