আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন সিনেমায় কাজের চেয়ে রোগীর সেবায় বেশি তৃপ্তি: সোনু সুদ

সিনেমায় কাজের চেয়ে রোগীর সেবায় বেশি তৃপ্তি: সোনু সুদ


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২৯, ২০২১ , ১:৪০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  করোনায় বিপর্যস্ত বিশ্বের রিয়েল হিরো সোনু সুদ। গেল বছর লকডাউনের সময় শ্রমিকদের ঘরে ফেরানোর ব্যবস্থা করে ‘রিয়েল হিরো’ উপাধি পেয়েছিলেন তিনি। এবারের লকডাউনেও মানুষের পাশে দাঁড়িয়েছেন এ অভিনেতা। কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন। সুস্থ হয়ে আবারও করোনা আক্রান্ত মানুষের সেবায় নিজেকে পুরোপুরি নিয়োগ করেছেন সোনু সুদ। মানুষের সেবার নিজেকে নিয়োজিত করে নিজের সন্তুষ্টির কথা জানিয়েছেন সোনু।

টুইট করে তিনি জানান, ১০০ কোটির সিনেমায় কাজ করার চেয়ে করোনা রোগীদের সেবা করায় বেশি তৃপ্তি। এই ধরনের কাজে জড়িয়ে থাকা লক্ষ গুণ বেশি আনন্দের। অভিনেতা লিখেছেন, ‘এভাবে মধ্যরাতে অসংখ্য ফোন করে যখন প্রয়োজনীয় বেডের ব্যবস্থা করা যায়, কিছু মানুষের অক্সিজেন সরবরাহ করা যায়। শপথ করে বলছি ১০০ কোটির সিনেমার অংশ হওয়ার চেয়ে সেটা লক্ষ গুণ বেশি সন্তোষজনক। যখন হাসপাতালে বাইরে মানুষ একটা বেডের জন্য অপেক্ষায় অধীর হয়ে রয়েছে, তখন কি আমরা ঘুমাতে পারি?’

এর আগে করোনার বিরুদ্ধে যুদ্ধ করতে নতুন উদ্যেগ নিয়েছিলেন সোনু। টুইট করে নতুন উদ্যোগের কথা জানিয়েছেন তিনি নিজেই। করোনা রোগীদের জন্য নতুন চ্যানেল চালু করেছেন সোনু। নাম ‘কোভিড ফোর্স’।  এর মাধ্যমে হাসপাতালের ফাঁকা বেড, অক্সিজেন সরবরাহ ও ওষুধ সংক্রান্ত তথ্য জানা যাবে। এমনটাই জানিয়েছেন সোনু সুদ। টুইটে তিনি সবাইকে একসঙ্গে লড়াই করার আহ্বান জানিয়েছেন।