আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন সালমানের প্রথম চুম্বন! তোলপাড় নেটদুনিয়া

সালমানের প্রথম চুম্বন! তোলপাড় নেটদুনিয়া


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ১১, ২০২১ , ১২:৫৩ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :    জীবনে কোনোদিন কোনো নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেননি। চুম্বন তো প্রশ্নই ওঠেনি। এই প্রথম সেই নিয়ম ভাঙলেন সালমান খান। বলিউড সূত্রে খবর, ‘রাধে’ ছবিতে তিনি দিশা পাটানির সঙ্গে শুধুই ঘনিষ্ঠ হননি। ভেজা চুম্বনও করেছেন নায়িকাকে! সালমান-দিশার সেই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে আলোচনা তুঙ্গে। কেন এত দিন পরে নিয়মের বদল ঘটালেন ‘ভাইজান’? তাও আবার এই অতিমারির সময়ে!

এ প্রশ্নে সালমান যথারীতি চুপ থাকলেও তার হয়ে মুখ খুলেছেন দিশা। নায়িকার দাবি, কোনো নিয়ম ভাঙেননি অভিনেতা। ঘনিষ্ঠও হননি দিশার। তাহলে ২ তারকা চুম্বন দৃশ্যে অভিনয় করলেন কী করে? সেই রহস্যও ফাঁস করেছেন অভিনেত্রী। ‘পুরোটাই চুরি করে তোলা হয়েছে বলে জানালেন দিশা। তাছাড়া, সালমান নাকি টেপ জড়িয়ে ঠোঁট ঢেকে নিয়েছিলেন, এ কথাও সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি। নেপথ্য ভিডিওতেও একই ভাবে সবার চোখে ধোঁকা দিয়েছেন সালমান। সেই সঙ্গে দিশাকে এই বলে আশ্বস্ত করেছিলেন, কেবল মাত্র চিত্রনাট্যের খাতিরে তিনি এমন করছেন।

চুম্বন নিয়ে মুখ না খুললেও বয়সের পার্থক্য নিয়ে মতামত প্রকাশ করেছেন ‘রাধে’। প্রভুদেবা পরিচালিত এই ছবিতে তাঁর আর দিশা পাটানির বয়সের ফারাক নাকি একেবারেই ধরতে পারবেন না দর্শক। ‘‘যখনই ছবিটা দেখবেন মনে হবে, আমি আর দিশা সমবয়সী!’’, মত সলমনের।