আজকের দিন তারিখ ১ মার্চ, ২০২১, সোমবার, ১৬ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন সানা খানের ‘নেগেটিভ’ ভিডিও ভাইরাল

সানা খানের ‘নেগেটিভ’ ভিডিও ভাইরাল


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ৩১, ২০২১ , ১২:১৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  বিয়ের দুই মাস পূর্ণ হলো কিছুদিন আগেই। কিন্তু এরমধ্যেই মন খারাপ বলিউডের প্রাক্তন অভিনেত্রী সানা খানের। ইনস্টাগ্রামে সেই দুঃখের কাহিনি জানিয়েছেন তিনি। সানার অভিযোগ, বেশ কিছুদিন ধরেই তার নেগেটিভ ভিডিও তৈরি করা হচ্ছে। এতদিন ধৈর্য হারাননি। কিন্তু এবার এক ভিডিও দেখে খুব দুঃখ পেয়েছেন প্রাক্তন এই অভিনেত্রী।

তাকে উদ্দেশ্য করে লিখেছেন, “কিছু মানুষ আমাকে নিয়ে বেশ কিছু দিন ধরে নেগেটিভ ভিডিও তৈরি করছেন। আমি এতদিন ধৈর্য হারাইনি। কিন্তু এবার একজন আমার অতীত নিয়ে ভিডিও তৈরি করেছেন আর তা নিয়ে আজেবাজে কথা বলা হচ্ছে। আপনি জানেন না? কোনও মানুষ তউবা করার পর এভাবে কোনও মানুষকে অপমান করা পাপ। আমার মন ভেঙে গিয়েছে।”

ইসলামের পথে চলবেন বলে শোবিজ দুনিয়া ছেড়েছিলেন সানা খান। সোশ্যাল মিডিয়ায় তা জানিয়ে অনুরোধ করেছিলেন, তাকে যেন আর কেউ কোনো কাজের অফার না দেন। এই ঘোষণার কিছুদিনের মধ্যেই আবার সুরাটের বাসিন্দা মৌলানা মুফতি আনাস সায়েদকে বিয়েও করে ফেলেন।

বিয়ের পরও সোশ্যাল মিডিয়ায় ট্রলের শিকার হয়েছিলেন। সে সময় কোনো প্রতিক্রিয়া জানাননি সানা। তবে এবারের বিতর্কে আর চুপ করে থাকতে পারেননি প্রাক্তন অভিনেত্রী। ভার্চুয়াল জগতেই ক্ষোভ প্রকাশ করেছেন।