আজকের দিন তারিখ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন সাতপাকে বাঁধা পড়লেন বরুণ-নাতাশা

সাতপাকে বাঁধা পড়লেন বরুণ-নাতাশা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৫, ২০২১ , ২:৩০ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   শৈশবের প্রেম পরিণতিতে রূপ নিলো। সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসে গেলেন বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা দালাল। রোববার (২৪ জানুয়ারি) রাতে ভারতের আলীবাগে দ্য ম্যানশন হাউজ রিসোর্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। সাত পাকে বাঁধা পড়ার আনন্দঘন মুহূর্তের বেশ কয়েকটি ছবি বরুণ শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবির ক্যাপশনে ‘কুলি নাম্বার ওয়ান’ খ্যাত অভিনেতা লেখেন, আজীবনের ভালোবাসা সবেমাত্র আনুষ্ঠানিক রূপ পেল।

আলীবাগের রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন সালমান খান-সহ বলিউডের বহু তারকা। চলতি সপ্তাহের শুরু থেকেই বরুণ-নাতাশার আলীবাগের বাংলোতে বিয়ের প্রস্তুতি শুরু হয়। শনিবারই (২৩ জানুয়ারি) হয়েছে মেহেন্দি ও সংগীত অনুষ্ঠান।

বিয়ের মাত্র কয়েক ঘণ্টার আগেই দুর্ঘটনার কবলে পড়েছিলেন হবু বর। বিয়ের আগের রাতে ব্যাচেলার পার্টির আয়োজন শেষে বিয়ের ভেন্যু দেখতে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়েছিলেন। তবে দুর্ঘটনা তেমন গুরুতর ছিল না। এদিন বিকেলে একেবারে সুস্থ শরীরেই বিয়ের আসরে পৌঁছে যান তিনি।