আজকের দিন তারিখ ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন সঙ্গীতশিল্পী জয়ের ‘ভালোবাসার বাজি’ প্রকাশিত

সঙ্গীতশিল্পী জয়ের ‘ভালোবাসার বাজি’ প্রকাশিত


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ২, ২০২১ , ১০:৩০ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক : সাউন্ড টেকের ব্যানারে নির্মিত জয়ের নতুন গান ‘ভালবাসার বাজি’ এর প্রকাশনা উৎসব হয়ে গেল ২৯ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর হোটেলে-৭১ এ। ঈদকে সামনে রেখে গানটি ইউটিউবে ‘সাউন্ড টেক’ চ্যানেলে প্রকাশ করা হয়েছে। ‘ভালবাসার বাজি’ গানের কথা লিখেছেন গৌতম রায়। গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন রাজেশ ঘোষ। ‘ভালোবাসার বাজি’ গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন শিল্পী জয় ও সুস্মিতা সিনহা। ভিডিওটি নির্মাণ করেছেন খোকন কর্মকার। মানিকগঞ্জের জমিদার বাড়িতে ভিডিওর দৃশ্য ধারণ হয়েছে। প্রকাশনা উৎসবে দেশের নামী গীতিকার, সুরকার ও সংগীতশিল্পীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সুরকার ও সংগীত পরিচালক ইথুন বাবুর পরিচলনায় তাদের মধ্যে বক্তব্য দেন, গৌতম রায়, রাজেশ ঘোষ, গীতিকার-সুরকার মিল্টন খন্দকার, আহমেদ রিজভী, খোকন কর্মকার ও সংগীতশিল্পী পারভেজ প্রমুখ।

নতুন এ গান নিয়ে জয় বলেন,  প্রকাশের পর থেকে এই অল্প সময়েই গানটির জন্য বেশ ভাল সাড়া পাচ্ছি, উইটিউবে গানটির ভিউয়ার্স পাঁচ হাজার ছাড়িয় গেছে। গানের সুন্দর কথাগুলো আমাকে টেনেছিল। রাজেশ ভাইয়ের সুর ও সঙ্গীতে চমৎকার একটি গান হয়েছে। বিশেষ করে এটি সরল কথার গান। এছাড়া গানের সঙ্গে সামঞ্জস্য রেখে তৈরি করা হয়েছে ভিডিও। পুরো টিম চেষ্টা করেছি একটা ভালো গান উপহার দিতে। আশা রাখি দর্শক-শ্রোতাদের ভাল লাগবে।’

এই গানের গানের গীতিকার গৌতম রায় বলেন, ‘আসলে করোনাকালীন সময়ে মানুষকে একটু আনন্দ দিতে এই গানটি লেখা, গান আমরা সবাই কম-বেশি শুনি। গান অসুস্থ মানুষকে সুস্থ করে তুলতে পারে। এই গানের প্রকাশনাকে কেন্দ্র করে আজ আমরা একত্রিত হতে পেরেছি। এ আয়োজনের জন্য আমি কৃতজ্ঞতা জানাই জয় ভাইকে, গানের সুরকারকে, সাউন্ড টে কে এবং গানটির সঙ্গে যুক্ত সকল কলাকুশলীদেরকে। ধন্যবাদ জানাতে চাই আয়োজনে যারা উপস্থিত হয়েছেন তাদের সবাইকে। সবাই সুস্থ সুন্দর নিরাপদ ও কবিড মুক্ত থাকুক!

রাজেশ ঘোষ বলেন, ‘ভালবাসার বাজি এটা খুব একটি রোমান্টিক গান, গানের গিতীকার চমৎকার করে তার মনেরমতো করে গানের কথাগুলো সাজিয়েছেন, আর আমি চেষ্টা করেছি সাধ্যমতো সূর ও কম্পোজিশন করার, কেমন করতে পেরেছি সেটা দর্শক-শ্রোতারা শুনে এবং দেখে বলতে পারবেন। আশা রাখি গানটি সবার ভাল লাগবে।

মিল্টন খন্দকার বলেন, ‘জয়কে আমি মনে করি আমার শিল্পী, কারণ ওর শুরুটাই হয়েছে আমার হাত দিয়ে। শুরুটা যখন করেছিল তখন আমি তাকে বকতে বকতে একরকম আশাই ছেড়ে দিয়েছিলাম। তবে আজকে ওর গান শুনে ওর এই সাফল্য দেখে আমার খুবই ভাল লাগছে। ওর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। ও এভাবে লেগে থাকলে সামনের সারির একজন শিল্পী হবে বলে আমি আমার আশাবাদ ব্যক্ত করছি।

আহমেদ রিজভী বলেন, ‘ সঙ্গীতে দেশের স্বনামধন্য একটি প্রতিষ্ঠন থেকে জয়ের ভালবাসার বাজি গানের প্রকাশনা উৎসব হয়ে গেল, গানের কথা লিখেছেন গৌতম রায়, গানের সুর ও সঙ্গীত আয়োজন জিনি করেছেন তিনি বাংলাদেশের প্রখ্যাত একজন গীতিকার, সুরকার এবং সঙ্গীত পরিচালক। সব মিলিয়ে গানটি সুন্দর হয়েছে, ভাল লেগেছে, আশা করছি গানটি সবাই শুনবেন, দেখবেন এবং তাদের মতামত দিবেন’