আজকের দিন তারিখ ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস শ্রীলঙ্কা স্কোয়াডে যোগ দিচ্ছেন দুই বোলার

শ্রীলঙ্কা স্কোয়াডে যোগ দিচ্ছেন দুই বোলার


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ২৭, ২০২১ , ১২:২৩ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : লাহিরু কুমারার ছিটকে যাওয়ার খবর আগেই পাওয়া গেছে। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি) নিশ্চিত করেছে। শুধু কুমারা নন, আরেক ফাস্ট বোলার দিলশান মধুশানকাও ছিটকে গেছেন বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে। যদিও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি, তবে শ্রীলঙ্কান মিডিয়া তার ছিটকে যাওয়ার খবর দিয়ে জানিয়েছে, তাদের জায়গায় স্কোয়াডে যোগ দিতে যাচ্ছেন দুই ক্রিকেটার।
শ্রীলঙ্কার ডেইলি মিরর লিখেছে, কুমারার মতো মধুশানকাও হ্যামস্ট্রিং চোটে ছিটকে গেছেন। এই দুজনের জায়গায় দ্বিতীয় টেস্টের স্কোয়াডে ডাক পেয়েছেন দুই বোলার চামিরা করুণারত্নে ও লাকশান সান্দাকান। ২৫ বছর বয়সী পেসার করুণারত্নে ও বাঁহাতি স্পিনার সান্দাকান এখন রয়েছেন কলম্বোয়। তাদের পিসিআই টেস্ট নেগেটিভ এসেছে। এখন অ্যান্টিজেন টেস্টের ফল পেলে আগামীকাল (মঙ্গলবার) ক্যান্ডিতে স্কোয়াডের সঙ্গে যোগ দেবেন দুজন।
এদিকে ২০ বছর বয়সী মধুশানকা প্রথম টেস্টের স্কোয়াডে থাকলেও খেলা হয়নি। ‍পাল্লেকেলের প্রথম ম্যাচ শুরুর দুই দিন আগেই নাকি অনুশীলনে চোটে পড়েন তিনি। ডেইলি মিররের খবর, ইতিমধ্যে বায়ো বাবল ও টিম হোটেল ছেড়েছেন তিনি। তার আগে হ্যামস্ট্রিং চোটে দ্বিতীয় টেস্ট শেষ হয়ে যায় কুমারার। ডানহাতি এই পেসার খেলেছেন প্রথম টেস্ট। তবে ম্যাচ চলাকালীন চোটে পড়ায় দ্বিতীয় ইনিংসে বল করা হয়নি তার।
ব্যাটিং-বান্ধব পাল্লেকেলের উইকেটে নিষ্প্রাণ ড্রতে শেষ হয়েছে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট একই ভেন্যুতে। তবে উইকেটের পরিবর্তন আসছে বলে শোনা যাচ্ছে। বৃহস্পতিবার থেকে শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কার শেষ টেস্ট।