আজকের দিন তারিখ ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার বাদী মারা গেছেন

শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার বাদী মারা গেছেন


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মার্চ ২৮, ২০২১ , ১১:২০ পূর্বাহ্ণ | বিভাগ: জাতীয়


সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়া উপজেলায় বর্তমান প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধীদলীয় নেতা শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার বাদী বীর মুক্তিযোদ্ধা যুদ্ধকালীন কমান্ডার মোসলেমউদ্দিন আর নেই।
রোববার ভোরে কলারোয়ায় নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৩ বছর। বার্ধক্যজনিত নানা রোগ জটিলতায় ভুগছিলেন তিনি। প্যারালাইজড অবস্থায় তিনি দীর্ঘদিন শয্যাশায়ী ছিলেন। তিনি স্ত্রী সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য রোকেয়া মোসলেম, দুই ছেলেমেয়ে, অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
১৯৭১ এ মহান মুক্তিযুদ্ধ চলাকালে তিনি ৯ নম্বর সেক্টরে যুদ্ধকালীন কমান্ডারের দায়িত্ব পালন করেন। তখন থেকে তিনি মোসলেম কমান্ডার নামে পরিচিত ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।
তার মৃত্যুর খবরে জেলাব্যাপী শোকের ছায়া নেমে এসেছে। তিনি ছিলেন কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। তাকে শেষবারের মতো দেখার জন্য মুক্তিযোদ্ধা ,অগণিত শুভাকাঙ্ক্ষী, রাজনৈতিক সহকর্মী ও সমাজের সবস্তরের মানুষ তার বাড়িতে সমবেত হন। প্রয়াত মুক্তিযোদ্ধা কমান্ডার মোসলেমউদ্দিন ২০০২ সালের ৩০ আগস্ট কলারোয়ার তৎকালীন বিরোধীদলীয় নেতা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার বাদী ছিলেন। দীর্ঘ ১৯ বছর পর গত ৪ ফেব্রুয়ারি সে মামলার বিচার সম্পন্ন হয়েছে। এতে বিএনপিদলীয় সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবসহ ৫০ জনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড হয়েছে। আজ জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করার প্রস্তুতি চলছে।