আজকের দিন তারিখ ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় শিক্ষার্থীদের চুল কেটে দেওয়া সেই মাদরাসাশিক্ষক গ্রেপ্তার

শিক্ষার্থীদের চুল কেটে দেওয়া সেই মাদরাসাশিক্ষক গ্রেপ্তার


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: অক্টোবর ৯, ২০২১ , ২:২৩ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা : শিক্ষার্থীদের চুল কেটে দেওয়ার ঘটনায় লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের কাজির দিঘির পাড় আলিম মাদরাসার সহকারী শিক্ষক মঞ্জুরুল কবিরকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি এখন পুলিশ হেফাজতে রয়েছেন বলে জানিয়েছেন রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল। শুক্রবার (৮ অক্টোবর) রাতে আটকের বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, রাত পৌনে ৯টার দিকে শিক্ষক মঞ্জুরুল করিমকে থানায় নিয়ে আসা হয়েছে। ভুক্তভোগী শিক্ষার্থীদের অভিভাবকদের পক্ষ থেকে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
জানা গেছে, অভিযুক্ত শিক্ষক মঞ্জুরুল করিমকে বামনী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কাজির দিঘির পাড়ের তার নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। সেখান থেকে তাকে থানায় নিয়ে যাওয়া হয়। এদিকে শিক্ষক মঞ্জুরুল কবিরকে সাময়িক অব্যাহতি দেওয়া হবে বলে জানান কাজির দিঘিরপাড় আলিম মাদরাসার সুপার মাওলানা বরাকাত উল্যা। বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে সাংবাদিকদের জানান তিনি।
গত বুধবার ক্লাস চলাকালীন সময়ে হামছাদী কাজির দিঘির পাড় আলিম মাদরাসার দশম শ্রেণির ৬ ছাত্রের চুল কেটে দেয় সিনিয়র শিক্ষক মঞ্জুরুল কবির। পরে তারা ক্লাস না করেই মাদরাসা থেকে বেরিয়ে যায়। এরপর ঘটনার একটি ভিডিও শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এতে ছাত্র ও অভিভাবকদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়।