আজকের দিন তারিখ ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস লড়াই করে হারলো বাংলাদেশের দিয়া

লড়াই করে হারলো বাংলাদেশের দিয়া


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ২৯, ২০২১ , ১২:০৬ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : টোকিও অলিম্পিকে রিকার্ভ এককে এক পয়েন্টের জন্য হারতে হয়েছে রোমান সানাকে। এবার মেয়েদের এককে দিয়া সিদ্দিকীও লড়াই করে প্রথম রাউন্ড থেকে বিদায় নিয়েছেন। বেলারুশের কারিনা দিওমিনসকায়ার কাছে তীব্র প্রতিদ্বন্দ্বিতা করে ৬-৫ সেট পয়েন্টে হারতে হয়েছে। নির্ধারিত ৫টি সেট ড্র হলে শুট অফে ১০-৯ পয়েন্টে হার দেখেন দিয়া। মেয়েদের রিকার্ভ এককে বিশ্ব র‌্যাঙ্কিংয়ে ৩১তম স্থানে কারিনা। আর বিশ্বে দিয়ার অবস্থান ১৫৫তম। অভিজ্ঞতায় কারিনার ধারে কাছে নেই দিয়া। তারপরেও ওয়াইল্ড কার্ড নিয়ে প্রথমবারের মতো অলিম্পিক খেলতে এসে লড়াই করেছেন ১৭ বছর বয়সী আর্চার।
বৃহস্পতিবার (২৯ জুলাই) প্রথম সেটে ২৩-২২ পয়েন্টে জিতে যান দিয়া। পরেরটিতে অবশ্য খেই হারাতে হয়েছে। হারতে হয়েছে ২৬-২৫ পয়েন্টে। তৃতীয় সেটে ২৫-২৫ পয়েন্টে সমানে সমান থাকেন। চতুর্থ সেটে ২৭-২৫ পয়েন্টে আবারও হার দেখেন। তবে পঞ্চম সেটে ২৭-২৫ পয়েন্টে জিতে দারুণভাবে ঘুরে দাঁড়ান বাংলাদেশের উদীয়মান আর্চার।
শুট অফে বেলারুশের কারিনা ১০ পয়েন্ট অর্জন করেন। আর দিয়া ৯ পয়েন্ট পেয়ে ছিটকে যান। এর আগে রোমান সানা রিকার্ভ এককে দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নিয়েছেন। আর রোমান ও দিয়া জুটি মিশ্র ইভেন্টে প্রথম রাউন্ডেই হেরে যান।