আজকের দিন তারিখ ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন লিটনের মিউজিকে পলাশ-মিতু

লিটনের মিউজিকে পলাশ-মিতু


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: এপ্রিল ৯, ২০২১ , ১০:৩৩ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   বর্তমান সময়ে মেধাবী গীতিকবি এইচ.বি ওয়াহিদ এর কথায়, মিতু ও পলাশের সুরে, এইচ,আর লিটনের সংগীতে “বিরহ চাঁদর” শিরোনামের একটি গানে কন্ঠ দিলেন মিতু আর পলাশ লোহ। এরই মধ্যে গানটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। গানটির ভিডিও পরিচালনা করেছেন আবরার পল্লব। গানের সুরটাও মনে ধরার মত, গানের কথা ও ভিডিও সুরের সঙ্গে মিল করে নির্মাণ করা হয়েছে, আশা করছি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে আর ভাল লাগতেই হবে। গানের সাথে জড়িত সংশ্লিষ্ট সবাই এই গানটি নিয়ে আশাবাদ ব্যাক্ত করেছেন।

গীতিকবি এইচ.বি ওয়াহিদ বলেছেন, আশাকরি গানটি সবার মনে ধরবে, যুগপোযুগি একটি গান লেখার চেষ্টা করেছি। পলাশ বলেছেন, যুক্ত কন্ঠে গানটি গেয়ে খুব ভাল লেগেছে, গীতিকবি খুব শক্ত হাতেই গানটি লিখেছে, পাশাপাশি সহশিল্পী মিতুও অসাধারন সুর করেছে আবার গেয়েছেও।

মিতু বলেছেন, আমি আমার সবটুকু দিয়েই গানটির সুর করার চেষ্টা করেছি, সত্যি কথা বলতে পলাশ দাদার সাথে মিলে মিশেই গানটির সুর করতে পেরেছি, তবে পলাশ দাদা খুব ভালো গেয়েছে। আমি গানটি নিয়ে আশাবাদি।

মিউজিক ডিরেক্টর এইচ.আর.লিটন বলেছেন, অনেকদিন পর অসাধারন একটি গানের মিউজিক কম্পোজ শেষ করলাম, “বিরহ চাঁদর” শিরোনামের এই গানটিতে কন্ঠ দিলো মিতু আর পলাশ, তারা দুজনেই আমার খুব স্নেহের। খুব ভাল গেয়েছে ওরা, ওদের জন্য সব সময় দোয়া থাকলো।