আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস লাগেজ অক্ষত অবস্থায় বুঝে নিয়েছে বাফুফে: বিমানবন্দর কর্তৃপক্ষ

লাগেজ অক্ষত অবস্থায় বুঝে নিয়েছে বাফুফে: বিমানবন্দর কর্তৃপক্ষ


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২২, ২০২২ , ৩:৩৪ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে প্রতিবেদক :  হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফুটবলারদের লাগেজ বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) অক্ষত অবস্থায় বুঝে নিয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।  টাকা চুরির বিষয়ে আনুষ্ঠানিক অভিযোগ পাওয়ার পর তদন্ত করে বৃহস্পতিবার দুপুরে এই বিবৃতি দেয় বিমানবন্দর কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে সোহাগ বলেন, ‘আমরা বিমানকে বলেছি, সিভিল অ্যাভিয়েশনকে বলেছি। দুটি জিডিও করেছি। জিডি একটার দিকে সাইন করেছি। ইতোমধ্যে পৌঁছে গেছে।’ এসময় কৃষ্ণাদের চুরি যাওয়া সমপরিমাণ টাকা ক্ষতিপূরণ দেওয়ার বিষয়টি জানিয়েছেন নারী ফুটবল বিভাগের প্রধান মাহফুজা আক্তার কিরণ। তিনি বলেন, ‘সিভিল অ্যাভিয়েশন ও বিমানবন্দর তদন্ত করছে। সেটি আমরা বিকালে জানতে পারবো। বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে ১০ জন লোক ছিল লাগেজ দেখার জন্য। ওরা বাচ্চা মেয়ে। টাকা না পেলে আমরা ব্যবস্থা করবো।’

দেশে ফিরে অনাকাঙ্ক্ষিত ঘটনার মুখোমুখি হতে হলো সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী জাতীয় ফুটবল দলকে। অভাবনীয় গণসংবর্ধনা পাওয়ার আগে বিমানবন্দরে অন্তত তিন ফুটবলারের ব্যাগ থেকে দেড় লাখ টাকার বেশি টাকা চুরি হয়ে গেছে।

রাইজিংবিডিকে এই তথ্য নিশ্চিত করেছেন ভুক্তভোগী ফুটবলার শামসুন্নাহার সিনিয়র। তার ব্যাগ থেকে চুরি হয়েছে ৪০০ ডলার। এ ছাড়া কৃষ্ণা-সানজিদার ব্যাগ থেকে চুরি হয়েছে ৯০০ ডলার ও ৫০ হাজার টাকা।