আজকের দিন তারিখ ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্পোর্টস রিয়াল মাদ্রিদ ছাড়ছেন জিদান

রিয়াল মাদ্রিদ ছাড়ছেন জিদান


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: মে ২৭, ২০২১ , ১২:৫১ অপরাহ্ণ | বিভাগ: স্পোর্টস


দিনের শেষে ডেস্ক : রিয়াল মাদ্রিদ ছাড়ছেন কোচ জিনেদিন জিদান – বেশ কয়েক দিন ধরে এমন গুঞ্জনে মুখরিত ছিল ইউরোপীয় ফুটবলমহল। তবে লা লিগায় শিরোপার দৌড়ে বার্সাকে পেছনে ফেলে অ্যাথলেটিকোর সঙ্গে টিকে থাকার আবহে বিষয়টি অনেকটাই ধামাচাপায় পড়েছিল। দ্বিতীয় হয়ে শিরোপা হাতছাড়া হওয়ার পর ফের সেই গুঞ্জনের পালে হাওয়া লাগে। এমন পরিস্থিতিতে গুঞ্জনকে সত্যিতে রূপ দিতে যাচ্ছেন জিদান। রিয়াল মাদ্রিদ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানোর বরাতে এমনটাই জানিয়েছে সংবাদমাধ্যম মার্কা। এএস এবং কাদেনা সের রেডিও স্টেশনও দিয়েছে জিদানের পদত্যাগের খবর।
শিরোপা ধরে রাখার মিশনে ব্যর্থ হওয়ায় জিদান রিয়াল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন, এমন বার্তা দিয়েছে স্প্যানিশ গণমাধ্যমগুলো। এবারের মৌসুমটা ভালো যায়নি লস ব্লাঙ্কোসদের। শুধু লা লিগা নয়, সুপারকোপা দে এস্পানার শিরোপা ধরে রাখতেও ব্যর্থ হয়েছে স্প্যানিশ জায়ান্টরা। সদ্য সমাপ্ত পুরো মৌসুমটাই শিরোপাবিহীন কেটেছে জিদানের। এমন এক কঠিন মৌসুম শেষে সান্তিয়াগো বার্নাব্যু ছাড়ার কথা জানালেন ফরাসি কোচ জিদান।
ইউরোপের বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, ইতিমধ্যে রিয়ালে না থাকার কথা জানিয়ে দিয়েছেন জিদান। তার এই সিদ্ধান্ত তাৎক্ষণিকভাবে কার্যকর হবে। প্রসঙ্গত, ২০১৬ সালের জানুয়ারিতে রিয়াল মাদ্রিদের কোচ হয়ে আসেন জিদান। এরপর তার অধীনে টানা তিনটি চ্যাম্পিয়নস লিগ ও একটি লা লিগা জেতে রিয়াল। ২০১৮ সালের ৩১ মে সবাইকে অবাক করে দিয়ে প্রথমবার রিয়াল ছাড়েন জিদান। পরের বছরই আবার ফেরেন। ফিরেই লা লিগা ও সুপারকোপা জিতেন তিনি। তবে এবার এবার ছেড়ে গেলে হয়ত আর রিয়ালে ফিরবেন না ফ্রান্সের ১৯৯৮ বিশ্বকাপ জয়ের নায়ক।