আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন রাকিব-রিজভী’র ২০ তম গান ‘তুই কে আমার’

রাকিব-রিজভী’র ২০ তম গান ‘তুই কে আমার’


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৪, ২০২১ , ১১:২২ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক : সর্বশেষ ২০১৮ সালের আগস্টে গীতিকার রেজাউর রহমান রিজভীর কথায় সঙ্গীতশিল্পী রাকিব গেয়েছিলেন ‘ভুলে থাকিস কেমনে’। গানটিতে রাকিবের সহ-শিল্পী ছিলেন ফারাবী। রিজভী-রাকিব জুটির সেটি ছিল ১৯তম গান। এবার দীর্ঘ আড়াই বছর পর ভালোবাসা দিবস উপলক্ষে আসছে এই জুটির ২০তম গান। রেজাউর রহমান রিজভীর লেখা ‘তুই কে আমার’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দেবার পাশাপাশি সুর ও সঙ্গীত করেছেন শিল্পী নিজেই। গানের কথা এমন- ‘একলা বাড়ির একলা ঘরে, একলা মনের ভেতর/ তোর ভাবনায় থাকি ডুবে, কষ্ট বুকের ভেতর/ এই জনমে তুই কে আমার, বুঝেও বুঝিস না/ তোর বিহনে একলা কাঁদি, দেখেও দেখিস না।’

‘তুই কে আমার’ গানটি প্রসঙ্গে রাকিব মোসাব্বির বলেন, রিজভী ভাইয়ের অনবদ্য গীতিকবিতার ভক্ত আমি। তার সঙ্গে কাজ করতে সব সময়ই স্বাচ্ছন্দ্যবোধ করি আমি। এবার ভালোবাসা দিবসে রিজভী ভাইয়ের কথায় আসছে আমার কম্পোজিশন ও গায়কীতে ‘তুই কে আমার’ গানটি। আশা করছি পূর্বেও গানগুলোর মতো শ্রোতারা এই গানটিও পছন্দ করবেন।

গীতিকার রেজাউর রহমান রিজভী বলেন, রাকিব মোসাব্বিরের কম্পোজিশন ও গায়কীতে ২০১৩ সালে আমার লেখা প্রথম গান প্রকাশিত হয়। সুখ পাখি শিরোনামের সেই গানটি দারুণ আলোচনায় এসেছিল। এরপর থেকে আমাদের দুজনের একত্রে ১৯টি গানের কাজ হয়েছে। এবার ভালোবাসা দিবসে ২০তম গান আসছে। বিষয়টি আমাদের দুজনের জন্যই আনন্দদায়ক। আশা করছি শ্রোতারা গানটি পছন্দ করবেন। গানটি টিউন ফ্যাক্টরীর ইউটিউব চ্যানেল থেকে গতকাল ১৩ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশিত হয়েছে।