আজকের দিন তারিখ ২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার, ১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন যার সঙ্গে প্রেমে মজেছেন দেব

যার সঙ্গে প্রেমে মজেছেন দেব


পোস্ট করেছেন: admin | প্রকাশিত হয়েছে: জুন ৯, ২০১৬ , ২:০৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


Topঅনলাইন বিনোদন ডেস্ক: টালিগঞ্জের জনপ্রিয় অভিনেতা দেব। সিনেমার পর্দায় কখনো কয়েল মল্লিক, আবার কখনো শ্রাবন্তীর সঙ্গে রোমান্স করতে দেখা যায় তাকে।

কিন্তু বাস্তব জীবনে দেবের প্রেমিকা হিসেবে পরিচিত রুক্মিনী মৈত্র। বিভিন্ন পার্টি অথবা অনুষ্ঠানে একসঙ্গে হাজির হন তারা। তবে দুজনের কেউই তাদের সম্পর্কের বিষয়টি এখনো খোলাসা করেননি। কিন্তু কারো বুঝতে বাকি নেই ডুবে ডুবে জল খাচ্ছেন তারা।

এদিকে রুক্মিনী তার হাতে এঁকেছেন ‘দেব’ নামে ট্যাটু। সব মিলিয়ে তাদের প্রেমের গুঞ্জনটা বেশ জোরেসোরেই শোনা যাচ্ছে। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে প্রথমবারের মতো দেবের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন রুক্মিনী।

দেবের সঙ্গে প্রেমের বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে রুক্মিনী বলেন, ‘দেব এবং আমি খুব ভালো বন্ধু। সময়, দূরত্ব অথবা কোনো ব্যক্তি আমাদের এ সম্পর্ক পরিবর্তন করতে পারবে না। দেবও সেটি ভালোভাবেই জানে।’

দেবের কোন বিষয়টি বেশি ভালো লাগে, “দেব অন্যদের থেকে সম্পূর্ণ ভিন্ন একজন মানুষ। আমার বয়স যখন ১৭ তখন থেকে আমি তাকে চিনি। আমাদের দুজনের এক বন্ধুর মাধ্যমে আমাদের মধ্যে পরিচয় হয়। তখন আমি জানতাম না সে একজন অভিনেতা। তারপর আমাদের আর কথা হয়নি। এরপর যখন আবার তার সঙ্গে দেখা হয় সে তখন অনেক বড় তারকা। সে তখন বলত, ‘জানো, আমি এখন খুব ভালো কাজ করছি।’ আমি তখর তাকে বলেছিলাম, ‘খুব ভালো, আমিও।”

সম্প্রতি ইন্ডাস্ট্রিতে দশ বছর পুর্তি হয়েছে রুক্মিনীর। এ সম্পর্কে তিনি বলেন, আমি যখন প্রথম মডেলিং শুরু করি তখন সবে ক্লাশ এইটে ফাইনাল পরীক্ষা শেষ করেছি। তখন আমার উচ্চতা ছিল ৫ ফুট ৩ ইঞ্চি, আর এখন আমার উচ্চতা ৫ ফুট নয় ইঞ্চি। এতেই আমার মডেলিং হিসেবে পথচলাটা বোঝা যায়।’