আজকের দিন তারিখ ২৮ ফেব্রুয়ারি, ২০২১, রবিবার, ১৫ ফাল্গুন, ১৪২৭
সর্বশেষ সংবাদ
বিনোদন যশ রাজ ফিল্মসের ৫ সিনেমা মুক্তির ঘোষণা

যশ রাজ ফিল্মসের ৫ সিনেমা মুক্তির ঘোষণা


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ১৮, ২০২১ , ১২:৫১ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে একসঙ্গে ৫ সিনেমা মুক্তির ঘোষণা করলো বলিউডের নামী প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস। করোনার কারণে অনেকদিন সিনেমা হল বন্ধ থাকা এবং এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় নিজেদের ছবিগুলো এবার প্রেক্ষাগৃহে আনছেন তারা। নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এমনই ঘোষণা করে যশরাজ ফিল্মস।

সেই ছবিগুলো হল ‘জয়েশভাই জোরদার’, পৃথ্বীরাজ, সমশেরা, সন্দীপ অউর পিঙ্কি ফারার এবং বান্টি অউর বাবলি ২। এই পাঁচটি সিনেমায় দেখা যাবে, সাইফ আলি খান, রণবীর কাপুর, রণবীর সিং, অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, পরিণীতি চোপড়া, রানি মুখার্জি, অর্জুন কাপুর, মানসী চিল্লারদের।

ঘোষণা অনুযায়ী, অর্জুন কাপুর এবং পরিনীতি অভিনীত ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ মুক্তি পাবে আগামী ১৯ মার্চ। সাইফ আলি খান-রানি মুখার্জি অভিনীত ‘বান্টি অউর বাবলি ২’ মুক্তি পাবে ২৩ এপ্রিল। রণবীর কাপুর এবং সঞ্জয় দত্ত অভিনীত ‘সমশেরা’ মুক্তি পাবে আগামী ২৫ জুন। রণবীর সিং অভিনীত ‘জয়েশভাই জোরদার’ মুক্তি পাবে আগামী ২৭ আগষ্ট। এবং সবশেষে অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, মানসী চিল্লার এবং সোনু সুদ অভিনীত ‘পৃথ্বীরাজ’ মুক্তি পাবে আগামী ৫ নভেম্বর।