আজকের দিন তারিখ ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সারাদেশ ময়মনসিংহে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত

ময়মনসিংহে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত


পোস্ট করেছেন: Dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ১৯, ২০২১ , ১১:২৮ পূর্বাহ্ণ | বিভাগ: সারাদেশ


গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। সোমবার ভোররাতে গফরগাঁও যশরা ইউনিয়ন এর বারইল গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাবের দাবি, নিহত দুই যুবক ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি। এসময় আগ্নেয়াস্ত্র ও ইয়াবা উদ্ধারের পাশাপাশি নিজেদের দুই সদস্য আহত হওয়ার দাবি করেছে র‌্যাব।
র‌্যাব জানায়, ভোররাতে গফরগাঁও যশরা ইউনিয়ন এর বারইল গ্রামে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল ডাকাতরা। গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযানে যায় র‌্যাবের টহল দল।
এসময় তাদের উপস্থিতি টের পেয়ে গুলি চালায় ডাকাত দল। র‌্যাব পাল্টা গুলি চালালে পালিয়ে যায় ডাকাতরা। পরে ঘটনাস্থল তল্লাশি করে আহত অজ্ঞাত পরিচয়ের দুই ডাকাতকে উদ্ধার করা হয়। তাদের গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে পরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক ওই দুই ডাকাতকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হবে। গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে।