আজকের দিন তারিখ ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, সোমবার, ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন মৌয়ের প্রশংসায় পঞ্চমুখ সুবর্ণা মুস্তাফা

মৌয়ের প্রশংসায় পঞ্চমুখ সুবর্ণা মুস্তাফা


পোস্ট করেছেন: delwer master | প্রকাশিত হয়েছে: ডিসেম্বর ১১, ২০২২ , ১১:৩৯ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক : দেশের শোবিজের নন্দিত অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। তার রূপ এবং গুণের প্রশংসা শুধু তার ভক্ত-অনুরাগীরাই করছেন না। শোবিজ দুনিয়ার সতীর্থরাও তার প্রশংসায় রীতিমতো পঞ্চমুখ। এবার প্রকাশ্যে মৌয়ের প্রশংসা করলেন কিংবদন্তি অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা। শনিবার (১০ ডিসেম্বর) সামাজিকমাধ্যমে মৌয়ের কয়েকটি ছবি শেয়ার করে তার বিষয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন সুবর্ণা মুস্তাফা। আমার হৃদয়ের খুব কাছের একজন সম্পর্কে লিখতে চাই- উল্লেখ করে সুবর্ণা মুস্তাফা লেখেন, কাউকে তার জন্মদিন বা জন্মবার্ষিকীতে শুভেচ্ছা জানানো একটি প্রথা চালু হয়েছে। এটি খুব ভালো। আজ আমি আমার ও অনেকের হৃদয়ের খুব কাছের একজন সম্পর্কে লিখতে চাই।

মৌয়ের প্রশংসা করে সুবর্ণা মুস্তাফা লেখেন, সাদিয়া ইসলাম মৌ আমাদের দেশের সুপার মডেল। আমি তাকে ছোটবেলা থেকেই চিনি। আমি তার ভেতরে এবং বাইরে সুন্দর এক ব্যক্তিত্ব বেড়ে উঠতে দেখেছি। বিয়ের পর তার জীবনে একটা পর্যায় আসে যখন সে তার সন্তান, স্বামী, সংসারের দিকে মনোযোগ দেয় এবং খুব আরামে নিজেকে ছেড়ে দেয়। আমি নিশ্চিত যে তার মা তাকে সাবধানে থাকতে বলেছিলেন, আমিও তাই করেছি। মৌয়ের ক্যারিয়ায় প্রসঙ্গে সুবর্ণা মুস্তাফা লেখেন, আমি তাকে (মৌ) ক্রমাগত কাজ করতে, নাচতে, ডায়েট করতে বলেছিলাম…। মৌ যেভাবে তার ক্যারিয়ার শুরু করেছিলেন এবং আজ তার দিকে তাকান। তাহলেই বুঝতে পারবেন আজ তিনি একজন সফল অভিনেত্রী। আমার কাছে তিনি আমাদের ইন্ডাস্ট্রির সবচেয়ে সুন্দরী নারী। তিনি যে পোশাকই পরেন তাতেই তিনি অনন্যা। শাড়ি বা যা-ই পরেন তাতে সে সবার নিঃশ্বাস কেড়ে নেয়, মুগ্ধ করে। প্রত্যেকটি পোশাকেই তাকে পরীর মতো ও মায়াবী দেখায়। মৌয়ের প্রতি মুগ্ধতা প্রকাশ করে সুবর্ণা মুস্তাফা লেখেন, মৌ তার কাজের মাধ্যমে প্রমাণ করেছেন। তিনি শুধু নিজের রূপ দেখানোর জন্য সবার মাঝে নিজেকে তুলে ধরেননি। নিজেকে প্রকাশের মাধ্যমে তিনি তার প্রগাঢ় ব্যক্তিত্বওকে ফুটিয়ে তুলেছেন। যা তার কাজের প্রতি সবার শ্রদ্ধা, ভালোবাসা ও গ্রহণযোগ্যতা বাড়িয়ে দিয়েছে। সেজন্য তিনি আলাদাভাবে নিজেকে পরিচিত করতে পেরেছেন। কেউ শত চেষ্টা করলেও একজন সাদিয়া ইসলাম মৌ হতে পারে না। মৌকে নিয়ে এই স্ট্যাটাস দেওয়ার পর শোবিজের অনেক তারকা এটি শেয়ার করেছেন। কেউ কেউ সুবর্ণা মুস্তাফার কথার সঙ্গে সহমত প্রকাশ করে মন্তব্য করেছেন। মৌও স্ট্যাটাসটি দেখে ভীষণ আনন্দিত ও আপ্লুত হয়েছেন।

কমেন্ট বক্সে এসে মৌ লেখেন, সুবর্ণা মুস্তাফা আপু আপনার ভালোবাসায় আমি অভিভূত হয়েছি। আপনার মতো বড় বোন পেয়ে সত্যিই আমি ধন্য। ভালোবাসি আপু…। সুবর্ণা মুস্তাফার এই স্ট্যাটাসে মন্তব্য করেছেন দেশের শোবিজের জনপ্রিয় বেশ কয়েকজন তারকা। এরমধ্যে রয়েছে অভিনেত্রী ফারজানা চুমিকী, দীপা খন্দকার, তানভীন সুইটি, সুমাইয়া শিমু, সাবেরী আলম, গোলাম ফরিদা ছন্দা, সংগীতশিল্পী আঁখি আলমগীর, কোনাল, বিপ্লব সাহা, নির্মাতা চয়নিকা চৌধুরীসহ অনেকে।