আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ‘মেঘের কপাট’ চলচ্চিত্রের যাত্রা শুরু

‘মেঘের কপাট’ চলচ্চিত্রের যাত্রা শুরু


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ১৪, ২০২২ , ৪:২৫ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক :   আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু হলো ওয়ালিদ আহমেদের পরিচালনায় চলচ্চিত্র ‘মেঘের কপাট’। প্রযোজনা প্রতিষ্ঠান সাদামাটা এন্টারটেইনমেন্টের ব্যানারে গত ৮ জানুয়ারি সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজারস্থ ‘লা ভিঞ্চি’ হোটেলের বলরুমে চলচ্চিত্রটির শুভ সূচনায় উপস্থিত ছিলেন ‘মেঘের কপাট’ চলচ্চিত্রের গল্প রচয়িতা ও প্রযোজক আফরোজা মোমেন, পরিচালক ওয়ালিদ আহমেদ সহ চলচ্চিত্রটির শিল্পী-কলাকুশলীরা। ‘মেঘের কপাট’ চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রাকিব হোসেইন ইভন।

এছাড়া চলচ্চিত্রটির সবগুলো গান লিখেছেন ওয়ালিদ আহমেদ এবং সুর-সংগীত পরিচালনা করেছেন ভারতের প্রখ্যাত কণ্ঠশিল্পী রূপঙ্কর বাগচী। অনুষ্ঠানে জানানো হয়, আফরোজা মোমেনের গল্পে নির্মিত চলচ্চিত্রে এই প্রথমবার ওয়ালিদ আহমেদ যুক্ত হচ্ছেন। এর আগে মুক্তি প্রতিক্ষীত সাউথ ইন্ডিয়ান নায়ক এবং আমেরিকান নায়িকা নিয়ে ওয়ালিদ আহমেদ ‘লিভ ফর লাইফ’ শিরোনামের আন্তর্জাতিক চলচ্চিত্র নির্মাণে হাত দেন। অপরদিকে থিয়েটার থেকে আসা অভিনেতা রাকিব হোসেইন ইভনের এটি তৃতীয় চলচ্চিত্র।

এর আগে সরকারী অনুদানপ্রাপ্ত ‘একটি না বলা গল্প’ এবং ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভ এর ‘কুহেলিকা’ চলচ্চিত্রে অভিনয় করেছেন ইভন। পাশাপাশি টিভি বিজ্ঞাপন ও মঞ্চ নাটকেও কাজ করছেন তিনি। এছাড়া গল্পকার ও প্রযোজক আফরোজা মোমেন গল্প লেখার পাশাপাশি গানও করেন। ইতিপূর্বে তাঁর প্রকাশিত বেশ কয়েকটি নাটকের গান ও মিউজিক ভিডিও আছে।

সংগীতে বিশেষ অবদানের জন্য ‘বিএমজেএ মিউজিক অ্যাওয়ার্ড-২০২০’-তে ক্রিটিক সম্মাননা পান। পরিচালক ওয়ালিদ আহমেদ জানান, ‘মেঘের কপাট’ চলচ্চিত্রে প্রেম, সংগীত, নিখাদ ভালোবাসা আর সুরে মগ্ন থাকবেন দর্শক। প্রকৃতির নির্মলতা সাথে নিয়ে বাংলাদেশের বেশ কয়েকটি জেলায় চলচ্চিত্রটির শুটিং হবে। আগামী মাস থেকে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে এবং চলতি বছরের শেষ নাগাদ চলচ্চিত্রটি মুক্তি পাবে বলে পরিচালক জানান।