আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন মিমি-নুসরাতের বন্ধুত্বে ফাটল!

মিমি-নুসরাতের বন্ধুত্বে ফাটল!


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: ফেব্রুয়ারি ৯, ২০২১ , ১:০৭ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের সুসর্ম্পকের কথা টলিপাড়ার সবারই জানা। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের আলাপ-আলোচনা নিয়ে শুরু হয়েছে নতুন জল্পনা। সর্ম্পকে ভাটা পড়েছে তাদের? এমন প্রশ্ন অনেকের মনে। নুসরাত-মিমির বন্ধুত্বের সর্ম্পক অনেক দিনের। রাজনৈতিক মতাদর্শও একই তাদের। অভিনেত্রী থেকে নেত্রী হয়েছেন দুজন একসঙ্গে। একে অপরকে ‘বোনুয়া’ বলেও ডাকেন। কিন্তু কী এমন হলো? যা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

জানা গেছে, সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে স্টোরিতে একটি ছবি পোস্ট করেন মিমি। যাতে লেখা, সমস্যাটা হলো মানুষ সততার পথে থাকলে, সে সবার কাছে অপ্রিয় হয়ে ওঠে। আবার মিথ্যাচার করলে প্রিয় হয়। মিমির এক পোস্ট মানতে পারেননি নুসরাত। পাল্টা পোস্ট করেন তার ইনস্টাগ্রামে স্টোরিতে।
নুসরাত যে ছবি পোস্ট করেছিলেন তাতে লেখা ছিল, জীবনে কে তোমার সামনে সততা দেখাল? সেটা গুরুত্বপূর্ণ নয়। কে তোমার অনুপস্থিতিতেও সততা দেখাবে, সেটাই আসল।

বোঝা যাচ্ছে, সততা প্রশ্নে ভিন্নমত পোষণ করেছেন যাদবপুরের সাংসদ মিমি এবং বসিরহাটের সাংসদ নুসরাত। দল এক, নেত্রী এক, তবু বন্ধুতা আর সততা নিয়ে উল্টো পথে হাঁটলেন তারা। আর তা থেকেই শুরু হয়েছে নতুন জল্পনা। তবে ঠিক কী হয়েছে? তা পরিষ্কার করে বলেননি মিমি-নুসরাত।