আজকের দিন তারিখ ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন মিউজিক ভিডিওতে তরুন অভিনেতা শাজাহান সম্রাট

মিউজিক ভিডিওতে তরুন অভিনেতা শাজাহান সম্রাট


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুলাই ২৭, ২০২১ , ১১:৩৩ পূর্বাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :  দর্শকের কাছে সব সময় ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে তুলে ধরেন এই অভিনেতা শাজাহান সম্রাট। কখনো নেগেটিভ কখনো বা পজেটিভ তাছাড়াও চ্যালেন্জিং চরিত্রের সাথে খুব সাবলীল ভাবে নিজেকে মানিয়ে নেন এই অভিনেতা। কিন্তু এবার দর্শকদের চমকে দিয়ে একজন সুদর্শন প্রেমিক রূপে আবির্ভাব হল এই অভিনেতার । সুপন রয়ের কথা,সাব্বির জামানের কম্পোজিশন ও তানজিনা রুমার কন্ঠে,হাসিব রহমানের নির্মাণে `তুমি আমার ঝুম বৃষ্টি ‘  গানের মিষ্টি প্রেমের গল্পের নায়ক হয়ে সবার নজর কাড়লেন শাজাহান সম্রাট।গানটিতে তার বিপরীতে ছিল তৃষিতা সাহা চৌধুরী।এই কাজের মাধ্যমে আরোও একবার তিনি তার অভিনয় সত্তাকে দারুণ ভাবে দর্শকদের সামনে তুলে ধরলেন।

চলতি বছর,ওটিটি প্লাটফর্ম বঙ্গবিডি, বিন্জ,বায়োস্কপে ভিম্ন ভিম্ন ওয়েভে”টু মেড ম্যান,শহরে টুকরো রোদ,সেলুলয়েড,সদরঘাটের টাইগার এ অভিনয়ের আলো ছড়িয়েছেন। শুরুটা মঞ্চ দিয়ে হলেও টেলিভিশনেও নিজের জাত চিনিয়েছেন। একক নাটকের পাশাপাশি তার অভিনীত উল্লেখযোগ্য ধারাবাহিক নাটক “ জলপুত্র “এর জয়ন্ত চরিত্র এক অনবদ্য সৃষ্টি।

অভিনয়ের ব্যাপারে বলেন, গল্প আর চরিত্রটাই আমার কাছে সবার আগে।আমি দায়িত্ব নিয়ে কাজ করতে ভালোবাসি,দিন শেষে কাজটাই থেকে যায়,তাই কাজের মধ্যেই বাচতে চাই। এছাড়াও এ বছর শাজাহান সম্রাট অভিনীত দুটি চলচ্চিত্রের মুক্তির সম্ভাবনা রয়েছে।করোনা পরিস্থিতি মোকাবিলা ও পরবর্তী সবকিছু ঠিকঠাক থাকলে আশা করা যায় শাজাহান সম্রাট বড় পর্দায় নিজেকে মেলে ধরবেন স্ব মহিমায় । মুক্তির অপেক্ষায় থাকা চলচ্চিত্র ” লাল মোরগের ঝুটি” নির্মান করেছেন গুনী নির্মাতা নুরুল আলম আতিক ভাই।এ টা নিয়ে আমি ভীষন আশাবাদী।