আজকের দিন তারিখ ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন `মনের ব্যাপার’ নিয়ে আসছেন কিশোর পলাশ

`মনের ব্যাপার’ নিয়ে আসছেন কিশোর পলাশ


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: নভেম্বর ২৪, ২০২১ , ৪:২৬ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে প্রতিবেদক : জনপ্রিয় কণ্ঠশিল্পী কিশোর পলাশ। দীর্ঘ সঙ্গীত ক্যারিয়ারে তিনি এতদিন ফোক ঘরানার গান গাইলেও এবারই প্রথম আধুনিক গান গাইলেন। সঙ্গীতপ্রেমীদের মনের অনুভূতি রাঙাতে এরই মধ্যে প্রস্তুত হয়েছে তার ‘মনের ব্যাপার’ শিরোনামের গানের মিউজিক ভিডিও। চমৎকার কাব্যকথনে গানটি লিখেছেন শরীফ আল-দ্বীন। অভি আকাশের সুরে গানটির সঙ্গীত পরিচালনা করেছেন মুসফিক লিটু।

সম্প্রতি বান্দরবানের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন হয়েছে গানের মনোমুগ্ধকর একটি মিউজিক ভিডিও। এটি পরিচালনা করেছেন রাজ বিশ্বাস শংকর। গানটিতে মডেল হয়েছেন জনপ্রিয় মডেল-অভিনেতা ইমতু রাতিশ ও অলঙ্কার চৌধুরী। এ গানটি মিউজিক ভিডিওসহ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৭টায় প্রকাশ পাবে দেশের শীর্ষস্থানীয় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ এর ইউটিউব চ্যানেলে।  গানটি অবমুক্তির পর একইভাবে শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

নতুন গান প্রসঙ্গে কিশোর পলাশ বলেন, ‘প্রথমবারের মত আধুনিক গান করেছি। নিজের গণ্ডি পেরিয়ে অন্য ধারায় গান করেছি। এটা আমার জন্য চ্যালেঞ্জ ছিল। অসম্ভব সুন্দর কথামালায় গানটি লিখেছেন শরীফ আল দ্বীন এবং চমৎকার সুর করেছেন অভি আকাশ। পাশাপাশি মুসফিক লিটুর সঙ্গীত পরিচালনায় গানটি ভিন্ন এক মুগ্ধতা তৈরি করেছে। আমিও চেষ্টা করেছি সর্বোচ্চটা দিয়ে গাইতে। আশা করছি, গানটি সবার মধ্যে ভিন্ন এক অনুভূতি জোগাবে।’