আজকের দিন তারিখ ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিনোদন ভাড়া বাসা থেকে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার

ভাড়া বাসা থেকে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জুন ২১, ২০২২ , ৩:২৮ অপরাহ্ণ | বিভাগ: বিনোদন


দিনের শেষে ডেস্ক :   ভারতের ওড়িশা রাজ্যের রাজধানী ভুবনেশ্বর থেকে টিভি অভিনেত্রী রাশমিরেখা ওঝার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস। জানা যায়, ভুবনেশ্বরের নায়াপল্লী এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন রাশমিরেখা। সেখান থেকে উদ্ধার করা হয় ২৩ বছর বয়েসী এই অভিনেত্রীর মরদেহ।
ওড়িশার ডিসিপি পিটিআইকে জানান, আপাতত রাশমিরেখার ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে আত্মহত্যা করেছেন অভিনেত্রী। একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। তাতে লেখা রয়েছে- ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। ’

রাশমিরেখা সন্তোষ নামে একজনের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। ওই ভাড়া বাড়িতে একসঙ্গে থাকতেন তারা।   এ বিষয়ে রাশমিরেখার বাবা বলেন, ‘শনিবার আমরা রাশমিরেখাকে বারবার ফোন করি কিন্তু ও ফোন ধরেনি। পরে সন্তোষ আমাদের মৃত্যুর খবর দেয়। আমরা বাড়ির মালিকের কাছ থেকে জেনেছি, স্বামী-স্ত্রী পরিচয়ে ওরা ভাড়া থাকত। এ বিষয়ে আমাদের কোনো ধারণাই নেই। ’

রাশমিরেখার রহস্যজনক মৃত্যু নিয়ে চাঞ্চল্য তৈরি হয়েছে। তার বাবার অভিযোগ, মেয়ের মৃত্যুর পেছনে লিভ-ইন পার্টনার সন্তোষের হাত রয়েছে। এরই মধ্যে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

ওড়িশার জগতসিংপুর জেলার বাসিন্দা রশমিরেখা। তিনি টেলিভিশন শো ‘কেমিটি কাহিবি কাহা’তে অভিনয়ের সুবাদে রাতারাতি পরিচিতি পান।