আজকের দিন তারিখ ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জাতীয় ভাইয়ের পা ধরে মাফ চেয়েও রক্ষা পেলেন না নিজাম

ভাইয়ের পা ধরে মাফ চেয়েও রক্ষা পেলেন না নিজাম


পোস্ট করেছেন: dinersheshey | প্রকাশিত হয়েছে: জানুয়ারি ২৭, ২০২১ , ২:২৪ অপরাহ্ণ | বিভাগ: জাতীয়


দিনের শেষে ডেস্ক :   নির্বাচনী সহিংসতায় চট্টগ্রামে আপন বড় ভায়ের হাতে খুন হয়েছেন আরেক ছোট ভাই। বুধবার (২৭ জানুয়ারি) সকালে পাহাড়তলী থানার সরাইপাড়া বারো কোয়ার্টার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম নিজাম উদ্দিন (৩০)। অভিযুক্ত তার বড় ভাই সালাউদ্দীন কামরুল। এদের মধ্যে নিজাম উদ্দীন সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাবের আহমদের সমর্থক ও অভিযুক্ত সালাউদ্দীন কামরুল আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নুরুল আমিনের সমর্থক।

ছোট ছেলেকে খুনের জন্য বড় ছেলের ফাঁসি চান তাদের মা। মা জিন্নাত আরা বেগম বলেন, ‘আমার ছেলের ফাঁসি চাই। ও প্ল্যান করে খুন করেছে। আমার বউমা বোবা, কথা বলতে পারে না। তার মাসুম দুই সন্তানের কী হবে?। তিনি বলেন, দুই ভাই দুই কাউন্সিলর প্রার্থীর পক্ষে কাজ করছিলেন। পারিবারিক জায়গা নিয়েও বিরোধ ছিল। আমার ছেলের খুনের জন্য আমার আরেক ছেলে কামরুল দায়ী। আমি তার ফাঁসি চাই।

তিনি আরও বলেন, আমার বড় নাতি ইমন দেখছিল নিজাম ভাইয়ের পা ধরে বলছিল মাফ করে দাও। কিন্তু সে মাফ করেনি। খুন করে ফেলেছে। নিহত নিজামের স্ত্রী নাসরিন আকতার সুমি বাকপ্রতিবন্ধী। তার ছেলে ইব্রাহিমের বয়স মাত্র ৮ মাস। মেয়ে বিবি মরিয়মের বয়স আড়াই বছর। নাসরিন আকতার সুমি নিজের ভাষায় বলার চেষ্টা করছিলেন সব ঘটনা। বুঝিয়ে দিচ্ছিলেন তার মা ও শাশুড়ি। সুমি জানান, অনেক দিন ধরে আমাদের ওপর অত্যাচার করে আসছিল কামরুল। হত্যার হুমকিও দিয়েছিল।